Ashoknagar

বিজেপি কর্মীর দোকানে হামলায় গ্রেফতার তিন

দিন কয়েক আগে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘটনাস্থলে গিয়ে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছিলেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৭:৪৭
আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের। ছবি: সুজিত দুয়ারি।

পঞ্চায়েত ভোটের গণনার দিন দুপুরে অশোকনগরের রাজীবপুর-বিড়া পঞ্চায়েতের ৯২ নম্বর বুথের বিজেপির নির্বাচনী এজেন্ট অশোককুমার বারিকের বাড়ি ও সলংগ্ন কয়েকটি দোকানে ব্যাপক ভাঙচুর চালানের অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। সেই ঘটনায় জড়িত অভিযোগে বুধবার রাতে সুরজ ইসলাম, সৌভিক পাত্র এবং সত্যজিৎ ঘোষ নামে তিন জনকে গ্রেফতার করল পুলিশ। তাদের কাছ থেকে দু’টি ছোট ট্রাকও আটক করেছে পুলিশ। ওই ট্রাকে করেই তারা হামলা চালিয়েছিল বলে পুলিশ তদন্তে জেনেছে।

ধৃতেরা এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী বলেন, ‘‘ধৃতদের কোনও দায়িত্ব দল নেবে না। কারণ তৃণমূল এ সব কাজ সমর্থন করে না। পুলিশকে বলেছিলাম দোষীদের গ্রেফতার করতে। তারা আইনের শাসন প্রতিষ্ঠা করার চেষ্টা করছে। ক্ষতিগ্রস্ত পরিবারটি রাজি থাকলে তৃণমূলের পক্ষ থেকে আর্থিক সাহায্য করা হবে।’’

Advertisement

দিন কয়েক আগে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ঘটনাস্থলে গিয়ে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছিলেন। পুলিশ জানিয়েছে, অশোকের বিরুদ্ধে আবার পাল্টা তৃণমূল প্রার্থী শ্রীকান্ত বালিয়ালকে কামড়ে মাংস তুলে নেওয়ার অভিযোগ রয়েছে। অশোকের খোঁজে তল্লাশি চলছে। তিনি পলাতক।

আরও পড়ুন
Advertisement