bomb

রাতের অন্ধকারে প্রাক্তন সরকারি আধিকারিকের বাড়িতে বোমা! আচমকা বিস্ফোরণ বারুইপুরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১১টা নাগাদ ওই ঘটনা ঘটেছে। নিকুঞ্জবিহারীর অভিযোগ, এক দল দুষ্কৃতী বাইকে করে এসে তাঁর বাড়ি লক্ষ্য করে পর পর দুটি বোমা ছোড়ে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১১:৪৯
প্রাক্তন সরকারি আধিকারিকের বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ।

প্রাক্তন সরকারি আধিকারিকের বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ। নিজস্ব চিত্র

রাতের অন্ধকারে ভূমিরাজস্ব দফতরের প্রাক্তন আধিকারিকের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে বারুইপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ধপধপি রোডের কাছে। ঘটনার জেরে আতঙ্কিত ভূমিরাজস্ব দফতরের প্রাক্তন আধিকারিক নিকুঞ্জবিহারী দাস এবং তাঁর পরিবার। বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১১টা নাগাদ ওই ঘটনা ঘটেছে। নিকুঞ্জবিহারীর অভিযোগ, এক দল বাইক আরোহী দুষ্কৃতী তাঁর বাড়ি লক্ষ্য করে পর পর দুটি বোমা ছোড়ে। বোমা ফাটার বিকট শব্দ পান নিকুঞ্জবিহারী এবং তাঁর পরিবারের সদস্যরা। পরে তাঁরা দেখতে পান, বিস্ফোরণের অভিঘাতে ভেঙে গিয়েছে জানলার কাচ। একটি ঘরের তক্তপোশেও আগুন লেগে যায়। তত ক্ষণে ঘটনাস্থলে যান স্থানীয় বাসিন্দারা। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার জেরে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন নিকুঞ্জবিহারী এবং তাঁর পরিবার।

Advertisement

এ নিয়ে বারুইপুর থানার দ্বারস্থ হয়েছেন নিকুঞ্জবিহারী। তবে কী কারণে দুস্কৃতীরা বোমা ছুড়েছিল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ নিয়ে ওই প্রাক্তন আধিকারিকের ছেলে দিব্যেন্দু দাস বলেন, ‘‘জীবনে প্রথম বার এমন অভিজ্ঞতার সম্মুখীন হলাম। রাতে টিভিতে ফুটবল খেলা দেখছিলাম। সেই সময় দুষ্কৃতীরা বোমা ছোড়ে। কেন তারা বোমা ছুড়েছে তা জানি না। বাড়িতে বৃদ্ধ বাবা-মা রয়েছেন। আমি কাজের জন্য বাইরে থাকি বেশির ভাগ সময়। তাঁরা এমনিতেই অসুস্থ। এখন আরও অসুস্থ হয়ে পড়ছেন। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি।’’ বিষয়টি নিয়ে শনিবার সাংবাদিক বৈঠক করতে পারেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার মিস পুষ্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement