Fire

মল্লিকপুরে কারখানায় অগ্নিকাণ্ড, দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে

শনিবার সন্ধ্যার পর আচমকাই আগুন লেগে যায় মল্লিকপুরের একটি বস্তার কারখানায়। দমকলের একাধিক ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। কী করে আগুন লাগল তা এখনও পরিষ্কার নয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ২২:১৪
Image of fire in a factory

মল্লিকপুরে বস্তার কারখানায় অগ্নিকাণ্ড।

দক্ষিণ ২৪ পরগনার মল্লিকপুরে কারখানায় আগুন। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। জানা গিয়েছে, একটি বস্তার কারখানায় আগুন লেগেছে। দমকলকর্মীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লাগে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। হতাহতের খবর নেই।

Advertisement

শনিবার সন্ধ্যায় মল্লিকপুরের পাঁচঘরার কাছে খিরিশতলায় একটি বস্তার কারখানায় আগুন লেগে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে গোটা কারখানায়। তবে ওই কারখানাটি যেখানে সেই জায়গা অপেক্ষাকৃত ফাঁকা। জনবসতি বিশেষ নেই। ফলে কারখানা থেকে অন্য কোথাও আগুন ছড়িয়ে পড়ার সম্ভাবনা কম। দমকলের একটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে। পরে আসে আরও দু’টি ইঞ্জিন। জানা গিয়েছে, অগ্নিকাণ্ডের সময় কারখানায় কাজ চলছিল। আগুন লেগেছে বুঝতে পেরে কাজ ছেড়ে বেরিয়ে আসেন কর্মীরা। চলে আসে পুলিশ, দমকল।

দমকলকর্মীদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তবে কারখানায় অগ্নি নির্বাপন ব্যবস্থা ছিল কি না তা এখনও অজানা। তবে অগ্নিকাণ্ডের জেরে হতাহতের কোনও খবর নেই। ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি।

আরও পড়ুন
Advertisement