Murder

Murder: স্টোনম্যানের মতো রাতের অন্ধকারে হামলা, পাথর দিয়ে যুবকের মাথা থেঁতলে দিল হত্যাকারীরা

পুরনো শত্রুতার জেরে এই খুন বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৪:৪৪
যুবককে খুনের অভিযোগ।

যুবককে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

স্টোনম্যানের কায়দায় রাতের অন্ধকারে পাথর দিয়ে এক ব্যক্তির মাথা থেঁতলে খুনের অভিযোগ উঠল কয়েক জন প্রতিবেশীর বিরুদ্ধে। বুধবার গভীররাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের উত্তর অঙ্গদবেড়িয়া গ্রামে। বৃহস্পতিবার সকালে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। পুলিশের অনুমান, পুরানো শত্রুতার জেরেই খুন করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম প্রদীপ হালদার (৪৫)। বুধবার রাতে বাড়ি ফেরার পথে প্রদীপকে খুন করা হয়েছে। অভিযোগ, সেই সময় গোপীনাথ হালদার এবং গোবিন্দ সর্দার-সহ প্রদীপের পাঁচ প্রতিবেশী তাঁর উপর চড়াও হন। এর পর ইট এবং পাথর দিয়ে তাঁর মাথায় বারবার আঘাত করতে থাকেন তাঁরা। মাথা থেঁতলে যাওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রদীপের।

Advertisement

বৃহস্পতিবার সকালে প্রদীপের দেহ উদ্ধার হতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযুক্ত গোপীনাথ হালদারের বাড়িতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন আয়ত্তে আনে। পুলিশ গোপীনাথ এবং গোবিন্দ নামে দুই অভিযুক্তকে আটক করেছে। পুরনো শত্রুতার জেরে এই খুন বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement