Joynagar Murder

নলিকাটায় নলি কেটে মহিলাকে খুন! সন্দেহের বশে হত্যা করে পলাতক স্বামী, দাবি পড়শিদের

গলার নলি কেটে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার হরিনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের নলিকাটার মোড় এলাকায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১২:৩৯

—প্রতীকী ছবি।

গলার নলি কেটে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার হরিনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের নলিকাটার মোড় এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম অপর্ণা বৈদ্য। পড়শিদের দাবি, সন্দেহের বশেই স্ত্রীকে খুন করেছেন স্বামী পরিমল বৈদ্য। ঘটনার পর থেকেই তিনি পলাতক।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৭ বছর আগে পরিমলের সঙ্গে মগরাহাটের বাসিন্দা অপর্ণার বিয়ে হয়। পরিমল পেশায় রাজমিস্ত্রি। সমাজমাধ্যমে ছোট ছোট ভিডিয়ো (পরিভাষায় ‘রিল’) বানাতেন অপর্ণা। তাঁর কিছু বন্ধুবান্ধবও ছিল। মূলত তা নিয়েই অশান্তি লেগে থাকত দম্পতির মধ্যে। মাঝে কয়েক দিন স্বামীকে ছেড়ে পালিয়েও গিলেছিলেন অপর্ণা। দম্পতির দুই সন্তান। এক ছেলে ও এক মেয়ে। ছেলেটি সপ্তম শ্রেণিতে পড়ে আর মেয়েটি পড়ে নার্সারিতে। ছেলে অয়ন বৈদ্য বলে, ‘‘বাবা এবং মায়ের মধ্যে প্রায়ই ঝামেলা হত। মাকে মেরে ফেলার হুমকি দিত বাবা। টিউশন পড়ে বাড়ি ফিরে এ সব দেখলাম।’’

প্রতিবেশীদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় জয়নগর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হচ্ছে। পলাতক স্বামীর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে নানা জায়গায়।

আরও পড়ুন
Advertisement