South 24 Pargana

পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী! সন্দেহে ভিন্‌রাজ্য থেকে বাড়ি ফিরে তাঁকে খুন! মগরাহাটে গ্রেফতার স্বামী

মৃতার পরিবারের লোকজন জানান, নাজিরার স্বামী কাজের সূত্রে ভিন্‌রাজ্যে থাকতেন। সম্প্রতি ওই বধূ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, এই সন্দেহে অশান্তি শুরু হয় সংসারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৩:৫০

—প্রতীকী চিত্র।

বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার গোকর্ণী এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃত বধূর নাম নাজিরা খাতুন। তাঁর বয়স মাত্র ২৯ বছর। খুনের ঘটনায় গ্রেফতার হয়েছেন নাজিরার স্বামী আব্দুল ওহাব মোল্লা।

Advertisement

মৃতার বাপের বাড়ির লোকজনের অভিযোগ, রবিবার সকালে নাজিরার স্বামী তাঁদের ফোন করে জানান যে, তাদের মেয়ে অসুস্থ। ওই খবর পাওয়া মাত্র নাজিরার বাপের বাড়ির লোকজন গোকর্ণী এলাকায় গিয়ে দেখেন মেয়ে নিথর অবস্থায় পড়ে রয়েছেন। খবর যায় মগরাহাট থানার পুলিশের কাছে। পুলিশ এসে বধুকে উদ্ধার করে মগরাহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

নাজিরার পরিবারের লোকজন আরও জানান, নাজিরার স্বামী কাজের সূত্রে ভিন্‌রাজ্যে থাকতেন। সম্প্রতি ওই বধূ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, এই সন্দেহে অশান্তি শুরু হয় সংসারে। কয়েক দিন আগে নাজিরার স্বামী তাঁর বাড়িতে ফিরে। তার পরেই বধূর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযোগ, রবিবার ভোররাতে ওই বধূকে শ্বাসরোধ করে খুন করেছেন স্বামী।

ইতিমধ্যে দেহের ময়নাতদন্তের জন্য ডায়মন্ড হারবার পুলিশ মর্গে পাঠায় মগরাহাট থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনা তদন্ত শুরু করেছে মগরাহাট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement