Electrocuted

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা এবং পুত্রের, ফুল তুলতে গিয়ে বিপত্তি বাগদায়

বুধবার ভোরে ফুল তুলতে বেরিয়েছিলেন বাগদার সিন্দানি পঞ্চায়েতের মাগুরকোনা গ্রামের এক বাসিন্দা। বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। দুর্ঘটনায় পড়েন তাঁর পুত্রও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৩:১৮
Father and son died at Bagda due to electrocution

সমীরচন্দ্র দাস (বাঁ দিকে) এবং বিকাশ দাস (ডান দিকে)।

ফুল তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা এবং পুত্রের। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়। গুরুতর আহত অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে বাঁচানো যায়নি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে ফুল তুলতে বেরিয়েছিলেন বাগদার সিন্দানি পঞ্চায়েতের মাগুরকোনা গ্রামের বাসিন্দা সমীরচন্দ্র দাস (৬২)। সেই সময় তিনি দেখতে পান, একটি বিদ্যুৎবাহী তার নিচু হয়ে রয়েছে। সেই তার হাত দিতে সরাতে যান তিনি। স্থানীয় বাসিন্দাদের দাবি, সেই সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তাঁর ছেলে বিকাশ দাসও (৪২)। গুরুতর আহত অবস্থায় তাঁদের নিয়ে যাওয়া হয় বনগাঁ মহকুমা হাসপাতালে। সেখানে তাঁদের মৃত বলে জানান চিকিৎসকেরা।

সমীরচন্দ্রের আর এক পুত্র বিধান দাস বলেন, ‘‘বাবা ফুল তুলতে গিয়ে দেখতে পায় একটি তার নিচু হয়ে রয়েছে। সেটা সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। আমি ওঁকে ছাড়াতে গেলে বিদ্যুতের শক খাই। আমার ভাইও বিকাশও শক খায়। ওঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বাঁচানো যায়নি।’’

আরও পড়ুন
Advertisement