STF

গমের ভুসির সঙ্গে ফেনসিডিল বাংলাদেশে পাচারের চেষ্টা! গাইঘাটায় গাড়ির চালক, খালাসি-সহ আটক পাঁচ

এসটিএফ সূত্রে খবর, সম্প্রতি খবর মেলে, নতুন করে একটি আন্তর্জাতিক ফেনসিডিল পাচার চক্র সক্রিয় হয়েছে। তাদের খোঁজ চালাচ্ছিল তারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২২:০৪

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গমের ভুসি ভরা বস্তা নিয়ে বাংলাদেশে যাচ্ছিল ট্রাক। গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ টাস্ক ফোর্স (এসটিএফ) গাড়িটিকে আটকে তল্লাশি চালায়। তখনই বেরিয়ে আসে ফেনসিডিল। ট্রাকের চালক, খালাসি-সহ পাঁচ জনকে আটক করা হয়েছে।

Advertisement

এসটিএফ সূত্রে খবর, সম্প্রতি খবর মেলে, নতুন করে একটি আন্তর্জাতিক ফেনসিডিল পাচার চক্র সক্রিয় হয়েছে। তাদের খোঁজ চালাচ্ছিল এসটিএফ। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানার কুলপুকুর এলাকায় নজরদারি চালাছিল এসটিএফের একটি দল। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পেট্রাপোলগামী দু’টি গমের ভুসি বোঝাই লরিকে দাঁড় করায় তারা। গাড়িতে তল্লাশি চালিয়ে গমের ভুসির বস্তার নীচে থেকে প্রায় ২৮ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার হয়। সেগুলিকে বাজেয়াপ্ত করেছে এসটিএফ। আটক করা হয়েছে দুই গাড়ির দুই চালক এবং দুই খালাসি-সহ মোট পাঁচ জনকে। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়ি দু’টিও। এসটিএফের আধিকারিকদের অনুমান, বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement