Sonarpur

নিখোঁজ মহিলার দেহ উদ্ধার

 

 

 

Advertisement
নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ০৮:২১
—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

নিখোঁজ থাকা এক মহিলার দেহ উদ্ধার হল বাড়ির কাছেই পানাপুকুর থেকে। শনিবার সকালে, সোনারপুরের প্রতাপনগর পঞ্চায়েতের সাঙ্গুর এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতার নাম বিনা মণ্ডল (৪৯)। বেশ কিছু দিন ধরেই নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের সদস্যদের সন্দেহ, তাঁকে খুন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই মহিলা সুদে টাকা খাটাতেন। গত ৯ জুলাই সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বেরোন। তার পর থেকে তাঁর আর খোঁজ মিলছিল না। মহিলার পরিবারের তরফে সোনারপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। এ দিন সকালে বাড়ির অদূরে একটি পানাপুকুরে তাঁর দেহ ভাসতে দেখা যায়। স্থানীয় লোকজনই ওই এলাকায় বাগানে কাজ করতে গিয়ে দেহটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। মৃতার ছেলে স্বরূপ মণ্ডল বলেন, “যে এলাকা থেকে দেহ মিলেছে, ও দিকে মা খুব একটা যেতেন না। মা লোকজনকে টাকা ধার দিতেন। কয়েক জনের সঙ্গে ঝামেলাও চলছিল। আমার সন্দেহ, মাকে খুন করে ওই এলাকায় ফেলে আসা হয়েছে। পুলিশ তদন্ত করে অপরাধীদের শাস্তি দিক।”

Advertisement

পুলিশ জানিয়েছে, দেহে পচন ধরে গিয়েছে। যা দেখে অনুমান, বেশ কিছু দিন আগেই মৃত্যু হয়েছে মহিলার। পচন ধরার কারণে দেহে আঘাতের চিহ্ন ছিল কি না, তা স্পষ্ট নয়। ফলে ময়না তদন্তের রিপোর্টহাতে পেলেই মৃত্যুর কারণ জানাযাবে। তবে পরিবারের তরফে এখনও খুনের মামলা রুজু করা হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement