Lok Sabha Election 2024

আইএসএফ কর্মীকে মারধরের অভিযোগ

হাসানুরের বাড়ির কাছে পিচের রাস্তা নতুন করে তৈরি হচ্ছে। অভিযোগ, রাস্তার কাজ নিয়ম মেনে হচ্ছে কি না তা জানতে হাসানুর ঠিকাদারের কাছে কাজের ওয়ার্ক অর্ডার দেখতে চান।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ০৮:০২
হামলার অভিযোগ উঠেছে এই বাড়িতেই। ছবি: সুজিত দুয়ারি

হামলার অভিযোগ উঠেছে এই বাড়িতেই। ছবি: সুজিত দুয়ারি

আইএসএফ কর্মী এবং তাঁর পরিবারের লোকজনকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হাবড়া ১ ব্লকের রাউতারা পঞ্চায়েতের মালিগ্রাম এলাকায়। প্রহৃত আইএসএফ কর্মীর নাম হাসানুর জাম্মান মণ্ডল। গত পঞ্চায়েত ভোটে তিনি প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। হাসানুরের স্ত্রী হাবড়া থানার অভিযোগ করেছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

হাসানুরের বাড়ির কাছে পিচের রাস্তা নতুন করে তৈরি হচ্ছে। অভিযোগ, রাস্তার কাজ নিয়ম মেনে হচ্ছে কি না তা জানতে হাসানুর ঠিকাদারের কাছে কাজের ওয়ার্ক অর্ডার দেখতে চান। এই খবর পঞ্চায়েত সদস্য ফরিদা বিবির স্বামী সাহেব আলির কানে পৌঁছয়। অভিযোগ, সাহেব লোকজন এনে হাসানুরের বাড়িতে চড়াও হন। মারধর করা হয়। জিনিসপত্র ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। হাসানুরের পোশাকের দোকান আছে। অভিযোগ, সেই দোকান বন্ধ করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

অভিযোগ অস্বীকার করে সাহেব বলেন, ‘‘রাস্তা তৈরির ঠিকাদারের কাছে হাসানুর টাকা চেয়েছিলেন। ঠিকাদার দেননি। এটা জানতে পেরে আমরা কথা বলতে গিয়েছিলাম। হাসানুরই উল্টে কুড়ুল বের করে আমাদের মারতে আসেন।’’

হাসানুরের পাল্টা বক্তব্য, ‘‘আমার বাড়িতে সিসি ক্যামেরা আছে। ফুটেজ দেখলেই বোঝা যাবে, সত্যি কী ঘটেছিল।’’

আরও পড়ুন
Advertisement