Canning Child death

খেলতে খেলতে জলে ডুবে মৃত্যু দুই ভাইয়ের

সায়ন-তন্ময় খুড়তুতো ভাই। প্রসাদ খেয়ে বাড়ি ফেরার পথে গ্রামের একটি পুকুর পাড়ে খেলা করছিল তারা। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আচমকা সায়ন জলে পড়ে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২৮
সায়ন মণ্ডল (বাং দিকে), তন্ময় মন্ডল (ডান দিকে)।

সায়ন মণ্ডল (বাং দিকে), তন্ময় মন্ডল (ডান দিকে)। প্রসেনজিৎ সাহা।

জলে ডুবে মৃত্যু হল দুই শিশুর। গ্রামের মনসা পুজোর প্রসাদ খেয়ে বাড়ি ফেরার পথে জলে ডুবে যায় সায়ন মণ্ডল (৪) ও তন্ময় মণ্ডল (৯)। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের গোপালপুর পঞ্চায়েতের ভদ্রি গ্রামে।

Advertisement

সায়ন-তন্ময় খুড়তুতো ভাই। প্রসাদ খেয়ে বাড়ি ফেরার পথে গ্রামের একটি পুকুর পাড়ে খেলা করছিল তারা। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আচমকা সায়ন জলে পড়ে যায়। হাবুডুবু খেতে থাকে। ভাইকে বাঁচাতে তন্ময় জলে ঝাঁপ দেয়। নিজে সাঁতার জানলেও ভাইকে উদ্ধার করতে গিয়ে তলিয়ে যায় সে-ও। দীর্ঘক্ষণ না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পুকুরের পাশে তন্ময়ের জামা পড়ে থাকতে দেখে পুকুরে তল্লাশি শুরু হয়। শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ মেলে তন্ময়ের দেহ।

কিন্তু সায়নের দেহ মেলেনি। পরে পুকুরে জাল ফেলে উদ্ধার হয় ছোট্ট সায়নের দেহ। দু’জনকেই ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত বলে জানান। ক্যানিং থানার পুলিশ দেহ দু’টি রবিবার ময়না তদন্তে পাঠায়।

দুই শিশুর কাকা অমল মণ্ডল বলেন, “কী ভাবে দুর্ঘটনাট ঘটল বুঝতেই পারছি না। তন্ময়ের বাবা গোষ্ঠ অন্ধ্রপ্রদেশে ধান রোয়ার কাজে গিয়েছেন। কী উত্তর দেব ওকে!”

আরও পড়ুন
Advertisement