Bhangar Murder Case

স্বামীর শরীরে অস্ত্রের কোপ, স্ত্রীর গলায় দড়ি! ভাঙড়ে বাড়ি থেকে জোড়া দেহ উদ্ধার করল পুলিশ

স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম মোশারফ পিয়াদা এবং শাহানারা বিবি। মোশারফের বয়স ৫০ বছর। তাঁর স্ত্রী শাহানারা ৪৬ বছর বয়সি। রবিবার প্রৌঢ় দম্পতিকে মৃত অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৩:১১

— প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে একই বাড়ি থেকে জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। রবিবার ভাঙড়ের চন্দনেশ্বর এলাকায় একটি বাড়ি থেকে দু’জনের দেহ পায় পুলিশ। মৃত দু’জন সম্পর্কে স্বামী-স্ত্রী। দু’জনের শরীরেই অস্ত্রের আঘাত রয়েছে বলে পুলিশের একটি সূত্রে খবর। পরিবারের দাবি, খুন করা হয়েছে ওই দম্পতিকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। লালবাজারের হোমিসাইড শাখার অফিসারেরা ঘটনাস্থলে গিয়েছেন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম মোশারফ পিয়াদা এবং শাহানারা বিবি। মোশারফের বয়স ৫০ বছর। তাঁর স্ত্রী শাহানারা ৪৬ বছর বয়সি। রবিবার সকালে ওই প্রৌঢ় দম্পতিকে মৃত অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। বাড়ির সামনে রাস্তাতেও রক্তের দাগ মিলেছে। মোশারফ এবং শাহানারার মেয়ের দাবি, তাঁর বাবা-মাকে খুন করেছে বাইরের কেউ। শনিবার রাতেই মোবাইলে বাবা-মায়ের সঙ্গে তাঁর কথা হয়েছে বলে দাবি করেছেন বিবাহিতা ওই যুবতী। তাঁর এ-ও দাবি, বাবা-মায়ের ঝগড়াঝাঁটি হয়নি, কোনও গন্ডগোলই ছিল না। তিনি বলেন, ‘‘আমার বাবাকে কুপিয়ে মাকে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে কেউ। বাইরে থেকে দরজার ছিটকিনি ভাঙা হয়েছে। ওদের খুন করা হয়েছে।’’ কিন্তু কে বা কারা খুন করতে পারেন, তাঁর সন্দেহ কাকে, এ সব কিছুই বলেননি যুবতী। তিনি বলেন, ‘‘রাতেই (শনিবার) আমার সঙ্গে দু’জনের ভিডিয়ো কলে কথা হয়েছে। দু’জন কত হাসাহাসি করল। আর সকালে উঠে শুনলাম, দু’জনেই নেই!’’ তিনি প্রশাসনের কাছে বিচারের আবেদন করেছেন।

অন্য দিকে, ইতিমধ্যে দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই বাড়ির কাছাকাছি দু’টি সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে কোনও ফুটেজ পাওয়া যায় কি না, দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement