Unnatural Death

বধূর অস্বাভাবিক মৃত্যু! উত্তাল হল ভাঙড়

মঙ্গলবার সকালে হঠাৎই আরফিনা খাতুনের বাড়িতে তার শ্বশুর বাড়ির লোকজন খবর দেন যে, গলায় ফাঁস দিয়ে মৃত্যু হয়েছে তাঁদের মেয়ের। এর পরেই তাঁরা ঘটনাস্থলে ছুটে আসেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২৩:০৮
An image of Death

—প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙরে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে উত্তেজনা ছড়াল এলাকায়। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করল পুলিশ। ঘটনাটি ঘটে ভাঙড় থানার বড়ালি এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত চার বছর আগে ভাঙড় ২ নম্বর ব্লকের পাইকেন এলাকার বাসিন্দা আরফিনা খাতুনের বিয়ে হয় ভাঙড় ১ নম্বর ব্লকের বড়ালি এলাকার যুবক সুজাউদ্দিন মোল্লার সঙ্গে। কিন্তু বিয়ের পর থেকেই দীর্ঘ দিন ধরে পারিবারিক অশান্তি চলত বলে জানা গিয়েছে।

Advertisement

এই ঘটনায় মঙ্গলবার সকালে হঠাৎই আরফিনা খাতুনের বাড়িতে তার শ্বশুর বাড়ির লোকজন খবর দেন যে, গলায় ফাঁস দিয়ে মৃত্যু হয়েছে তাঁদের মেয়ের। এর পরেই তাঁরা ঘটনাস্থলে ছুটে আসেন। এই ঘটনায় আরবিনা খাতুনের বাপের বাড়ির লোকজন দাবি করছেন, তাদের মেয়েকে পিটিয়ে মারা হয়েছে। শ্বশুর বাড়িতে ভাঙচুর চালানোরও অভিযোগ উঠেছে বাপের বাড়ির লোকেদের বিরুদ্ধে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে ভাঙড় থানার পুলিশ। অভিযোগ, তাদের উপরেও চড়াও হন বিক্ষোভকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও লাঠিচার্জ করে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তৃণমূল নেতা আহসান মোল্লা এবং বাহারুল ইসলাম। তাতেও আবার উত্তেজনা ছড়ায়। অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য ভাঙড় থানায় নিয়ে আসে। পাশাপাশি এই ঘটনায় স্বামী সুজাউদ্দিন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement