West Bengal Panchayat Election 2023

পুলিশকে দিয়ে তৃণমূল নেতাদের এনকাউন্টার করাব, হুমকি বিধায়কের

শনিবার সন্ধ্যায় গাইঘাটার ঝাউডাঙা পঞ্চায়েতের আংরাইলে বিজেপির প্রচার সভায় এসেছিলেন স্বপন। 

Advertisement
নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ০৫:৪৮
বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। 

বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।  — ফাইল চিত্র।

পুলিশকে দিয়ে বেআইনি কারবারে জড়িত তৃণমূল নেতাদের এনকাউন্টার করাবেন বলে হুমকিদিলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।

শনিবার সন্ধ্যায় গাইঘাটার ঝাউডাঙা পঞ্চায়েতের আংরাইলে বিজেপির প্রচার সভায় এসেছিলেন স্বপন। সেখানে তিনি বলেন, ‘‘যে সব তৃণমূল নেতারা অবৈধ ভাবে ফুলেফেঁপে উঠে মানুষকে চমকাচ্ছেন, পুলিশকে দিয়ে মিথ্যা মামলা দিচ্ছেন, আমি দায়িত্ব নিয়ে বলে যেতে চাই, আগামী দিনে এই পুলিশকে দিয়েই ওদের এনকাউন্টার করাব।"

Advertisement

স্বপন আরও বলেন, "পঞ্চায়েত ভোটে বুথে, গণনা কেন্দ্রে এবং স্ট্রং রুমে কেন্দ্রীয় বাহিনী থাকবে। কাউকে ভয় পাবেন না। তৃণমূলের চোর-গুন্ডারা ভয় দেখাতে এলে আপনারা পাল্টা ভয় দেখিয়ে দেবেন। দু'চারটে চুনোপুঁটি চোর-হার্মাদদের ভয় পাবেন না।" স্বপনের দাবি, "আগামী ভোটে বিজেপি ক্ষমতায় এলে এই তৃণমূলের নেতারা বাড়ি ঢোকার সাহস পাবেন না।"

এ দিন হাবড়ায় এক অনুষ্ঠানে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এনকাউন্টারের হুমকি প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, "বিধায়ক কী বলেছেন, তা আমি শুনিনি। না শুনে কোনও মন্তব্য করব না।"

এ বিষয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, "দুষ্কৃতী, সমাজবিরোধী, মাদক পাচারকারীরা রাজনীতিতে এলে যে ভাষায় কথা বলে, যে মানসিকতা নিয়ে চলে, স্বপনের কথায় তারই প্রতিফলন দেখা যাচ্ছে। ওঁর কাছে এ ধরনের কথাবার্তাই স্বাভাবিক।"

গাইঘাটা থানা সূত্রে জানানো হয়েছে, এনকাউন্টার-সংক্রান্ত বক্তব্য নিয়ে কোনও অভিযোগ হয়নি। অভিযোগ পেলে পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন
Advertisement