Attempt to Murder

বিষ খেয়ে প্রেমিকার গলায় ব্লেড চালাল যুবক

শুক্রবারও ঝগড়া বেধেছিল। তরুণী সন্তানকে নিয়ে উত্তর গাজিপুরে বাপের বাড়িতে আসেন। সেখানেই শনিবার সকালে হাজির হয় রুহুল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১০:০৪
—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রেমিকার বাড়িতে গিয়ে বিষ খেয়ে তাঁর গলায় ব্লেড চালিয়ে খুনের চেষ্টা করল এক যুবক। দু’জনেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশীপুর থানার উত্তর গাজিপুর এলাকায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রুহুল আমিন নামে বিবাহিত ওই যুবকের সঙ্গে বছরখানেক আগে সম্পর্ক গড়ে ওঠে এলাকার এক বধূর। তাঁর স্বামী দুর্ঘটনার পর থেকে কাজকর্ম সে ভাবে করতে পারেন না। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর অশান্তি ছিল। ইতিমধ্যে মহিলার সঙ্গে পরিচয় হয় ওই যুবকের। ঘনিষ্ঠতা গড়ে ওঠে।

অভিযোগ, কিছু দিন ধরে রুহুল আমিন তরুণীকে চাপ দিচ্ছিলেন, স্বামী-সন্তানকে ছেড়ে তিনি যেন রুহুলের সঙ্গে ঘর ছাড়েন। মহিলা সে কথায় রাজি হননি। এরপর থেকে দু’জনের মধ্যে গন্ডগোল শুরু হয়।

শুক্রবারও ঝগড়া বেধেছিল। তরুণী সন্তানকে নিয়ে উত্তর গাজিপুরে বাপের বাড়িতে আসেন। সেখানেই শনিবার সকালে হাজির হয় রুহুল। পুলিশ জানতে পেরেছে, আচমকাই পকেট থেকে বিষের শিশি বের করে তা থেকে খানিকটা খেয়ে ফেলে যুবক। ওই অবস্থায় ব্লেড চালিয়ে দেয় তরুণীর গলায়। পরিবারের লোকজন চলে আসেন। তাঁরা আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে টোনা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এ দিকে, ঘটনার পরেই জ্ঞান হারায় রুহুল। মুখ থেকে গ্যাঁজা বের হচ্ছিল। আশঙ্কাজনক অবস্থায় তাকে নলমুড়ি ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পাঠানো হয়েছে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন
Advertisement