Crime Against Women

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটি বৃহস্পতিবার রাত সাতটা নাগাদ গৃহশিক্ষকের কাছ থেকে পড়ে বাড়ি ফিরছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
উত্তর ২৪ পরগনা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০০
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

চোদ্দো বছরের এক নাবালিকাকে মদ খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল তার প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার একটি এলাকায় ওই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, ধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। ধৃতকে শুক্রবার আদালতে পেশ করা হলে বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। শুক্রবার হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটি বৃহস্পতিবার রাত সাতটা নাগাদ গৃহশিক্ষকের কাছ থেকে পড়ে বাড়ি ফিরছিল। অভিযোগ, পথে দেখা হওয়ায় ওই যুবক তাকে নিজের বাড়িতে নিয়ে যায়। দোতলার ফাঁকা ঘরে মেয়েটিকে মদ খাইয়ে কিছুটা বেঁহুশ করে ধর্ষণ করা হয়। সেই সময় ওই বাড়িতে আর কেউ ছিলেন না। মেয়ের বাড়ি ফিরতে দেরি হচ্ছে দেখে তার মা খুঁজতে বের হন। খুঁজতে খুঁজতে ওই যুবকের বাড়িতে গিয়ে মেয়েকে বিধ্বস্ত অবস্থায় দেখতে পান। মেয়েটি মাকে ঘটনার কথা খুলে বলে। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ রাতেই যুবককে গ্রেফতার করে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে নাবালিকার পরিবারের লোকজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement