Murder

গুলি খেলা নিয়ে গোলমাল, এক শিশুর বাবার ঘুষিতে মৃত্যু অন্য শিশুর দাদুর, বারাসতে ধৃত অভিযুক্ত

শনিবার সকালে পুইপুকুর এলাকায় গুলি খেলা নিয়ে বাচ্চাদের মধ্যে গোলমাল বাধে। তা থামাতে আসেন এক শিশুর দাদু। তখন তাঁকে এক ঘুষিতে মেরে ফেলার অভিযোগ আর এক শিশুর বাবার বিরুদ্ধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২২
Screen Grab

ঘুষি মেরে খুনের অভিযোগে ধৃত। — নিজস্ব চিত্র।

বাচ্চাদের গুলি খেলা নিয়ে গোলমালের জেরে এক ব্যক্তিকে ঘুষি মেরে খুনের অভিযোগ উত্তর ২৪ পরগনার বারাসতে। খুনে অভিযুক্ত বাপ্পা সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

বারাসত থানার আওতায় পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পুঁইপুকুর এলাকা। শনিবার সকালে স্থানীয় বাচ্চারা নিজেদের মধ্যে গুলি খেলছিল। খেলা চলাকালীন একটি বাচ্চা গুলি ছুড়ে মারে অন্য একটি শিশুকে। তা দেখতে পান একটি শিশুর দাদু পানু মণ্ডল। তিনি বাচ্চাদের গোলমাল থামাতে গেলে তাঁর উপরেই ঝাঁপিয়ে পড়েন অন্য একটি বাচ্চার বাবা বাপ্পা। অভিযোগ, বাপ্পা এসেই পানুকে সজোরে একটি ঘুষি মারেন। তাতে টাল সামলাতে না পেরে জ্ঞান হারিয়ে পড়ে যান পানু। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই ৭০ বছর বয়সি পানুর মৃত্যু হয়। পরে অভিযোগের ভিত্তিতে বাপ্পাকে গ্রেফতার করেছে বারাসত থানার পুলিশ। স্থানীয়দের একাংশের অভিযোগ, বাপ্পা নামে ওই ব্যক্তি নেশাগ্রস্ত হয়ে এলাকায় প্রায়ই ঝামেলা পাকান। তাঁর কঠোর শাস্তির দাবিও তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

এ দিকে বাচ্চাদের গুলি খেলা নিয়ে গোলমাল থামাতে গিয়ে যে ভাবে সত্তরোর্ধ্ব পানুর মৃত্যু হল, তাতে শোকস্তব্ধ পুঁইপুকুর এলাকা। ওই শিশুর পরিবারের দাবি, অভিযুক্তকে যেন কঠোরতম সাজা দেওয়ার ব্যবস্থা করে প্রশাসন।

আরও পড়ুন
Advertisement