Siliguri

আরজি কর বিতর্কের মধ্যেই শিলিগুড়িতে নাবালিকাকে ‘গণধর্ষণ’! এক কিশোর-সহ গ্রেফতার দুই

আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনা নিয়ে তোলপাড় গোটা রাজ্য। সেই আবহে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল শিলিগুড়িতে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১২:৫২

—প্রতীকী চিত্র।

আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনা নিয়ে তোলপাড় গোটা রাজ্য। সেই আবহে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল শিলিগুড়িতে। অভিযোগ পাওয়া মাত্রই দু’জনকে গ্রেফতার করেছে এনজেপি পুলিশ। ধৃতদের মধ্যে এক জন আবার কিশোর বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা কিশোরীর পূর্বপরিচিত। সম্ভবত সমাজমাধ্যমের সূত্রেই তাদের সঙ্গে আলাপ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের সঙ্গে বেরিয়েছিল কিশোরী। অভিযোগ, ঘুরতে বেরিয়ে কাওয়াখালি এলাকায় কিশোরীকে নিয়ে গিয়ে দু’জনে ধর্ষণ করে। এর পর বাড়ি ফিরে মেয়েটি পরিবারকে গোটা ঘটনা জানায়। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় তার পরেই। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘নির্যাতিতা’ কিশোরী আপাতত উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

শিলিগুড়ি পুলিশ কমিশনার সি সুধাকর বলেন, ‘‘ধৃতেরা মেয়েটির পরিচিত। ধর্ষণের অভিযোগের ভিত্তিতে আমরা গ্রেফতার করেছি। দু’জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া দু’জনের মধ্যে এক জন কিশোর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement