Viral Video

ডিম খেতে গিয়ে আস্ত পাইপ গিলে আইঢাই বিশালাকার সাপের! ফুলে ঢোল পেট, উদ্ধারের ভিডিয়ো ভাইরাল

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি লম্বা পাইপের মধ্যে ঢোকানো রয়েছে একটি ডিম। আর সেই ডিম খাওয়ার লোভে শক্ত পাইপটিকেও গিলে ফেলেছে একটি বিশাল সাপ। পাইপ গিলে আইঢাই অবস্থা হয় সেটির।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৩:৪৭
Video of snake swallows pipe, man saves it

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

খাবারের লোভে ভাঁড়ারে ঢুকে বিপত্তি। ডিম খেতে গিয়ে আস্ত পাইপ গিলে ফেলল একটি বিশালাকার সাপ। সাপটির মরোমরো অবস্থা, এমন সময় তাকে উদ্ধার করেন এক যুবক। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভাইরাল ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি লম্বা পাইপের মধ্যে ঢোকানো রয়েছে একটি ডিম। আর সেই ডিম খাওয়ার লোভে শক্ত পাইপটিকেও গিলে ফেলেছে একটি বিশাল সাপ। পাইপ গিলে আইঢাই অবস্থা হয় সেটির। পেট ফুলে যায় তার। সাপটির মরোমরো অবস্থা, এমন সময় উদ্ধারে এগিয়ে আসেন এক যুবক। তিনি পেশায় সাপুড়ে। অনেক কায়দা করে সাপটির পেট থেকে পাইপ বার করেন ওই যুবক। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

সপ্তাহখানেক আগে, ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি বহু মানুষ দেখেছেন। অনেকে অনেক মন্তব্যও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘পাইপটি বার না করলে সাপটি মারা যেত। যুবক যা করেছেন তা অত্যন্ত ভাল কাজ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement