Viral Video

বাস্তবে দেখা মিলল নোকিয়ার গেমের সেই সাপের! স্মৃতিতে ডুব দিলেন অনেকে, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি খাঁজ কাটা কাটা ইটের দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে একটি কিং সাপ। ইটের প্রতিটি খাঁজ দিয়ে এঁকেবেঁকে এমন ভাবে যাচ্ছে যে, নেটাগরিকদের সেই সাপ গেমের কথা মনে পড়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ০৯:৪০
Video of kingsnake climbing wall goes viral, Reminds people of popular phone game

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ইটের খাঁজ বেয়ে তরতরিয়ে উঠছে সাদা-কালো কিং সাপ! তবে সেই দৃশ্য ভয় পাওয়ানোর বদলে ছোটবেলার স্মৃতি মনে করাল নেটাগরিকদের একাংশকে। কিন্তু কী সেই স্মৃতি? আদতে সাপটিকে দেখে অনেকেরই মনে পড়েছে ছোটবেলায় নোকিয়া মোবাইলে খেলা সেই সাপ গেমের কথা। সাপটিকে দেখে স্মৃতির সাগরে ডুবও দিয়েছেন অনেকে। সাপের দেওয়াল বেয়ে উঠে যাওয়ার সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি খাঁজ কাটা কাটা ইটের দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে একটি কিং সাপ। ইটের প্রতিটি খাঁজ দিয়ে এঁকেবেঁকে এমন ভাবে যাচ্ছে যে, নেটাগরিকদের সেই সাপ গেমের কথা মনে পড়েছে। যদিও ভিডিয়ো দেখে এটা স্পষ্ট নয় যে ঘটনাটি কোথায় ঘটেছে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক এবং কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। অনেকেরই দাবি, কিং সাপ নোকিয়ার স্নেক গেমকে বাস্তবে পরিণত করেছে। এক জন লিখেছেন, ‘‘অবশেষে সেই সাপের দেখা মিলল। ছোটবেলায় কত খেলেছি।’’ উল্লেখ্য, এই ভিডিয়ো সমাজমাধ্যমে অনেক আগেই প্রকাশ্যে এসেছিল। ইনস্টাগ্রামে পোস্ট করার পরে নতুন করে ভাইরাল হয়েছে সেটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement