Viral Video

ছাদের উপর স্নানপোশাকে মনের আনন্দে নৃত্য! ঝড় তুললেন পাঁচ মহিলা, প্রকাশ্যে ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মহিলাদের নাচের ওই ভিডিয়োটি ক্যামেরাবন্দি করা হয়েছে সুইজ়ারল্যান্ডে। তবে যাঁদের নাচতে দেখা দিয়েছে, তাঁরা সকলেই ভারতীয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৩

ছবি: ইনস্টাগ্রাম।

চোখে রোদচশমা, হাতে ঠান্ডা পানীয়, পরনে শুধু স্নানপোশাক! বাড়ির ছাদে এই রূপেই মনের আনন্দে নাচতে দেখা গেল পাঁচ মহিলাকে। আর তাঁদের নাচের ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ঝড় তুলেছে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মহিলাদের নাচের ওই ভিডিয়োটি ক্যামেরাবন্দি করা হয়েছে সুইজ়ারল্যান্ডে। তবে যাঁদের নাচতে দেখা দিয়েছে, তাঁরা সকলেই ভারতীয়। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাড়ির ছাদে ঠান্ডা পানীয় খেয়ে উল্লাস করছেন পাঁচ মহিলা। একই সঙ্গে স্নানপোশাক পরে বলিউডের জনপ্রিয় গানে প্রাণ খুলে নাচতেও দেখা গিয়েছে তাঁদের।

‘আরিশামিতা’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে গত ১৮ জুলাই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ৫০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। অনেকে অনেক মন্তব্যও করেছেন। এক জন ব্যবহারকীরা লিখেছেন, ‘‘সুইজ়ারল্যান্ডে গিয়ে সস্তার নেশা করার ফল।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘যে ভাবে ওই মহিলারা নেচেছেন, তা প্রশংসনীয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement