Viral Video

জোড়া ষাঁড়ের গুঁতোয় কুপোকাত যুবক! ঢিল ছোড়ার শাস্তি পেলেন হাতেনাতে, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ঠিক মাঝ বরাবর দাঁড়িয়ে রয়েছে দু’টি ষাঁড়। ঠিক তখনই সামনে থেকে এগিয়ে আসেন এক যুবক। রাস্তা থেকে ঢিল তুলে নিয়ে একটি ষাঁড় দু’টিকে লক্ষ করে ছুড়তে থাকেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৪

ছবি: এক্স (সাবেক টুইটার)।

ষাঁড়কে দেখে ঢিল ছুড়ছিলেন যুবক। ফল পেলেন হাতেনাতে। জোড়া ষাঁড়ের গুঁতোয় কুপোকাত হলেন তিনি! সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন )। ঘটনাটি কোথায় ঘটেছে তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ঠিক মাঝ বরাবর দাঁড়িয়ে রয়েছে দু’টি ষাঁড়। ঠিক তখনই সামনে থেকে এগিয়ে আসেন এক যুবক। রাস্তা থেকে ঢিল তুলে নিয়ে একটি ষাঁড় দু’টিকে লক্ষ করে ছুড়তে থাকে। কয়েক সেকেন্ড পরে দু’টি ষাঁড়ই রেগে যায়। শিং বাগিয়ে তেড়ে যায় যুবকের দিকে। ষাঁড় দু’টিকে তীব্র গতিতে তাঁর দিকে ছুটে আসতে দেখে পড়িমড়ি করে পালাতে যান ওই যুবক। কিন্তু লাভ হয়নি। জোড়া ষাঁড়ের গুঁতো খেয়ে কুপোকাত হন তিনি।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে মজার মজার মন্তব্য করলেও কেউ কেউ যুবকের ঢিল ছোড়ার ঘটনার নিন্দা করেছেন। এক জন ইনস্টা ব্যবহারকারী লিখেছেন, ‘‘এ ভাবে ষাঁড়কে ঢিল ছোড়া ঠিক নয়। উচিত শিক্ষা পেয়েছেন যুবক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement