Bengaluru heist

রক্ষীকে গল্পে ভুলিয়ে ব্যস্ত রাস্তায় বিশেষ যন্ত্রে গাড়ির কাচ ভেঙে লুটপাট! শোরগোল বেঙ্গালুরুতে

গাড়ির পাহারায় থাকা রক্ষীকে কথায় ব্যস্ত রেখে ৪টি গাড়ি থেকে চোখের নিমেষে লুট করে নিয়ে পালিয়ে যায় দু’জন দুষ্কৃতী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৫:৪০
Thieves broke window, took valuables from crowded area of Bengaluru

ছবি: সংগৃহীত।

বেঙ্গালুরুর ব্যস্ত রাস্তায় বিশেষ যন্ত্র দিয়ে গাড়ির জানলা ভেঙে ল্যাপটপসমেত দামি জিনিষপত্র হাতিয়ে চম্পট দিল দুই চোর। সেই সময় গাড়িগুলি থেকে কয়েক হাত দূরেই উপস্থিত ছিলেন এক রক্ষী। গাড়ির পাহারায় থাকা রক্ষীকে কথায় ব্যস্ত রেখে চারটি গাড়ি থেকে চোখের নিমেষে লুট করে নিয়ে পালিয়ে যায় দু’জন দুষ্কৃতী। সূর্য কুমার নামের এক ব্যক্তির এক্স অ্যাকাউন্ট (সাবেক টুইটার) থেকে গোটা ঘটনার সিসিটিভির দৃশ্যগুলি পোস্ট করা হয়েছে। (যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

দিন কয়েক আগে ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভরসন্ধ্যায় জনবহুল এলাকা থেকে ফিল্মি কায়দায় একের পর এক গাড়িতে লুটপাট চালানো হয়েছে। সূর্য কুমার জানিয়েছেন তাঁর গাড়িতেও হামলা চলেছে। জানলার কাচ বিশেষ কোনও যন্ত্রের সাহায্যে নিঃশব্দে ভেঙে এই কাণ্ড ঘটানো হয়েছে বলেও জানা গিয়েছে।

গাড়ির কাচগুলি ভেঙে চুরমার হয়ে গেলেও কোনও শব্দ পাওয়া যায়নি। গাড়িগুলি থেকে ল্যাপটপ ও মূল্যবান জিনিসপত্র নিয়ে সকলের চোখের সামনে দিয়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। ভিডিয়োটি সমাজমাধ্যমে সাত লক্ষ বার দেখা হয়েছে। ভিডিয়োটি দেখেই বহু মানুষ বেঙ্গালুরুর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

আরও পড়ুন
Advertisement