Viral Magic Trick

জাদুখেলা নষ্ট করায় ভাইয়ের পশ্চাতে পদাঘাত খুদে দিদির! খুনসুটির ভিডিয়োয় হাসির রোল

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ছোট্ট এক নাবালিকা তার ভাইয়ের সাহায্যে জাদুর কৌশল দেখাচ্ছে। মেয়েটি তার ভাইয়ের সামনে একটি তোয়ালে নেড়ে তাকে অদৃশ্য করার কৌশল দেখাচ্ছিল।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:৪৮
Sister\\\'s magic trick fails but her brother steals the show

দিদির জাদুর খেলা কী ভাবে নিপুণ ‘হস্তে’ খোরাকে পরিণত করেছে ভাই। ছবি: টুইটার।

যাঁরা ভাইবোনদের সঙ্গে বড় হয়েছেন, তাঁরাই জানেন ছোটবেলা কত মজা-খুনসুটি-ভালবাসায় কেটেছে। সে রকমই এক দিদি-ভাইয়ের মজার ভিডিয়ো সম্প্রতি সমাজমাধ্যমের নজর কেড়েছে। যেখানে দেখা যাচ্ছে দিদির জাদুর খেলা কী ভাবে নিপুণ ‘হস্তে’ খোরাকে পরিণত করেছে ভাই। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

টুইটারে হর্ষ মারিওয়ালার পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ছোট্ট এক নাবালিকা তার ভাইয়ের সাহায্যে জাদুর কৌশল দেখাচ্ছে। মেয়েটি তার ভাইয়ের সামনে একটি তোয়ালে নেড়ে তাকে অদৃশ্য করার কৌশল দেখাচ্ছিল। তোয়ালে সরাতে দেখা গেল ভাই নিজেকে অদৃশ্য করতে সফল হলেও তার নিতম্ব স্পষ্টতই দৃশ্যমান। জাদুখেলা নষ্ট করার জন্য ভাইয়ের পশ্চাতে পদাঘাত করতেও দেখা যায় ছোট্ট দিদিকে। ভিডিয়োটি পুরো সমাজমাধ্যমে হাসির রোল তুলেছে। ভিডিয়োটি ২৯ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। অনাবিল আনন্দ দেওয়ার কথা বলে এবং ভাইবোনের সম্পর্কের মাধুর্য নিয়েও অনেককে মন্তব্য করতে দেখা গিয়েছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement