Viral Video

স্ত্রী, কন্যার সঙ্গে বিমানে ধোনি! যাত্রীদের সঙ্গে মেলালেন হাতও, প্রকাশ্যে ভিডিয়ো

সম্প্রতি মুকেশ অম্বানীর পুত্রবধূ রাধিকা মার্চেন্টের জন্মদিনে সস্ত্রীক দেখা গিয়েছিল ধোনিকে। তাঁর সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ওরহান অবত্রমানি ওরফে ওরি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৩:১৬

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

স্ত্রী এবং কন্যাকে নিয়ে বিমানে উঠছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। বিমানের ভিতর ঢুকতেই বিমানকর্মীর দিকে তাকিয়ে হাসেন ক্রিকেটার। ধোনির সামনে ছিলেন তাঁর কন্যা জ়িভা। ধোনির পিছনে হেঁটে আসছিলেন তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

শচিন পাণ্ড্য নামে এক ব্যক্তি ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্ত্রী এবং কন্যার সঙ্গে বিমানে উঠছেন ধোনি। ধোনিকে দেখে বিমানে কয়েক জন যাত্রী তাঁদের হাত বাড়িয়ে দিলেন। বিমানের ভিতর ঢুকতে ঢুকতেই হাসিমুখে সকলের সঙ্গে হাত মেলালেন তিনি।

সম্প্রতি মুকেশ অম্বানীর পুত্রবধূ রাধিকা মার্চেন্টের জন্মদিনে সস্ত্রীক দেখা গিয়েছিল ধোনিকে। তাঁর সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। স্ত্রী এবং কন্যার সঙ্গে ধোনিকে বিমানে দেখা গেলেও তিনি কোথায় যাচ্ছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অক্টোবরের মাঝামাঝি সিএসকে কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসতে পারেন ধোনি। ২০২৫ সালের আইপিএল খেলবেন কি না, বা কত দিন খেলতে চান, সব কিছুই জানিয়ে দিতে পারেন তিনি। মুম্বইয়ে বৈঠক হতে পারে দু’পক্ষের।

নিজের পরিকল্পনা নিয়ে প্রকাশ্যে কিছু জানাননি ধোনি। তিনি মুখ বন্ধ রাখায় নানা জল্পনা তৈরি হচ্ছে। অনিশ্চয়তায় রয়েছেন সিএসকে কর্তৃপক্ষও। বৈঠকের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরাও। ধোনির বক্তব্য জানার পর নিলাম নিয়ে পরিকল্পনা করবেন তাঁরা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন নিয়ম অনুযায়ী, ধোনি এ বারের নিলামে বিবেচিত হবেন ঘরোয়া ক্রিকেটার হিসাবে। ২০১৯ সালে দেশের হয়ে শেষ ম্যাচ খেলেছেন। তার পর পাঁচ বছর জাতীয় দলের অংশ নন। বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তিতেও নেই। তাই তাঁকে ৪ কোটি টাকা দিয়ে ধরে রাখার সুযোগ রয়েছে সিএসকে কর্তৃপক্ষের। সব কিছুই নির্ভর করবে ধোনির পরিকল্পনা এবং সিদ্ধান্তের উপর।

আরও পড়ুন
Advertisement