porshe-lighter

গাড়ির পাইপ থেকে বেরোচ্ছে আগুন, সেই আগুনে সিগারেট ধরাচ্ছেন যুবক! ভাইরাল ভিডিয়ো

গাড়ির পাইপ থেকে ধোঁয়ার বদলে আগুন বার হচ্ছে। সেই আগুন থেকে সিগারেট ধরাচ্ছেন এক যুবক। তবে বাড়িতে এই স্টান্ট করতে নিষেধ করেছেন নেটব্যবহারকারীদের।

Advertisement
, আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৩:৫৮
আসাদ খান

আসাদ খান —ছবি: সংগৃহীত।

দেশলাই বা লাইটার নয়, সিগারেট ধরাতে চলন্ত গাড়ির ধোঁয়া ব্যবহার করতে দেখা গেল এক যুবককে। যুবকের এই অদ্ভুত আচরণ সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে আসাদ খান নামে এক ব্যক্তির পোস্ট করা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, হায়দরাবাদের রাস্তায় হলুদ রঙের একটি পোর্শে দাঁড়িয়ে রয়েছে। গাড়ির পাইপ থেকে ধোঁয়ার বদলে আগুন বেরোচ্ছে। সেই আগুন থেকে সিগারেট ধরাচ্ছেন ওই ব্যক্তি।

Advertisement

কম সময়ের মধ্যেই ভিডিয়োটি সমাজমাধ্যম ব্যবহারকারীদের নজর কেড়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।) আসাদ খান তাঁর এই অদ্ভুত কার্যকলাপের ভিডিয়োর সঙ্গে কয়েকটি সতর্কবাণী দিতেও ভোলেননি। বাড়িতে এই স্টান্ট করতে নিষেধ করেছেন নেটব্যবহারকারীদের। ভিডিয়ো দেখে অনেকেই বেশ মজার মজার মন্তব্য করেছেন।

এক জন লিখেছেন, যাঁর পোর্শে গাড়ি আছে তাঁর লাইটার কেনার কী দরকার! অন্য এক জনের মন্তব্য, কী দামি একটা লাইটার যোগাড় করেছেন। বিপজ্জনক এই আচরণের ফলে মারাত্মক আঘাত পাওয়ার আশঙ্কাও করেছেন কেউ কেউ।

আরও পড়ুন
Advertisement