Viral News

পুরুষদের অন্তর্বাস অর্ডার দিয়ে পেলেন বিকিনি! প্যাকেট খুলে চমকে গেলেন তরুণ

প্যাকেট খুলেই চমকে গেলেন তরুণ। পুরুষদের অন্তর্বাস কই? এ যে বিকিনি সেট! সঙ্গে সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০২
Man claimed that he got bikini set from online after ordering innerwear

—প্রতীকী ছবি।

অন্তর্বাস কিনতে চান বলে অনলাইনে অর্ডার দিয়েছিলেন এক তরুণ। কিন্তু বাড়ির ঠিকানায় পৌঁছনোর পর প্যাকেট খুলেই চমকে গেলেন তিনি। পুরুষদের অন্তর্বাস কই? এ যে বিকিনি সেট! সঙ্গে সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। অনলাইন সংস্থাকে অভিযোগ জানালেও এখনও তাদের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি বলে জানান তরুণ।

Advertisement

শনিবার দুপুরে প্রিয়াংশ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ছবি তুলে পোস্ট করেছেন তরুণ। ছবি পোস্ট করে অনলাইন সংস্থাকে উল্লেখ করে তিনি লিখেছেন, ‘‘আমি তো পুরুষদের অন্তর্বাস অর্ডার করেছিলাম। আপনারা আমায় বিকিনি সেট পাঠিয়ে দিয়েছেন। আমি আপনাদের সহায়তা কেন্দ্রের সঙ্গে যোগাযোগ করেছিলাম। অভিযোগ করেছি। কিন্তু এখনও পর্যন্ত জিনিসটি ফেরত নিয়ে যাননি কেউ। আমাকে টাকাও ফেরত দেওয়া হয়নি।’’ তরুণের পোস্টটি দেখে নেটব্যবহারকারীদের মধ্যে হাসির রোল ওঠে। এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘আপনি একটি অন্তর্বাস চেয়েছিলেন। তার পরিবর্তে তিন খানা অন্তর্বাস পেয়ে গিয়েছেন।’’ অন্য এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘বিকিনি পরার সুযোগ পেয়েছেন। এই সুযোগ কোনও ভাবেই ছাড়বেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement