Jennifer Aniston

নায়িকার গায়ে ছোড়া হল কালো তরল! শুটিংয়ের মাঝে কী এমন হল অভিনেত্রীর সঙ্গে?

এই ধরনের কোনও ঘটনা ঘটতে পারে, তা কল্পনাও করতে পারেননি হলিউডের অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। তৎক্ষণাৎ মেজাজ হারান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১২:৫৩
হলিউডের অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের গায়ে ছোড়া হল কালো তরল।

হলিউডের অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের গায়ে ছোড়া হল কালো তরল। ছবি: সংগৃহীত।

পরনে সাদা রঙের টপের সঙ্গে ঘিয়ে রঙের প্যান্ট। ঘাড় থেকে আড়াআড়ি ভাবে ঝোলানো স্লিং ব্যাগ। ফোনে কারও সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিলেন হলিউডের অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। হঠাৎ তাঁর গায়ের উপর দূর থেকে কে যেন কালো রঙের তরল ছুড়ে দিলেন। অভিযুক্তকে দেখা না গেলেও সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

Advertisement

তাঁর সঙ্গে যে এই ধরনের কোনও ঘটনা ঘটতে পারে, তা কল্পনাও করতে পারেননি জেনিফার। তৎক্ষণাৎ মেজাজ হারান তিনি। তার পর রেগে চিৎকার করতে শুরু করেন। কিন্তু আশপাশে লোকজন থাকলেও তাঁরা কেউ জেনিফারের কাছে ছুটে যাননি। এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

জেনিফারের অনুগামীরা এই ভিডিয়ো দেখার পর অসন্তোষ প্রকাশ করেছেন। তাঁদের প্রিয় অভিনেত্রীর সঙ্গে এই আচরণ কে করেছেন তা জানতে চেয়েছেন তাঁরা। পরে জানা যায়, ভিডিয়োয় যে দৃশ্য ধরা পড়েছে, তা আসলে শুটিংয়ের দৃশ্য। অ্যাপল টিভি প্লাস প্ল্যাটফর্মে ‘দ্য মর্নিং শো’ নামের একটি সিরিজ় রয়েছে। সেই সিরিজ়ে আলেকজান্দ্রার চরিত্রে অভিনয় করছেন জেনিফার। ‘দ্য মর্নিং শো’ সিরিজ়ের শুটিংয়ের দৃশ্য এটি। তারই একটি অংশ ভিডিয়ো হিসাবে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

আরও পড়ুন
Advertisement