Viral Video

আলিয়া-রণবীরের স্বপ্নের মহল, বাংলোর নাম কী রেখেছেন দুই তারকা?

বেশ কয়েক মাস ধরে রণবীর কপূর এবং আলিয়া দু’জনে তাঁদের স্বপ্নের মহল তৈরির কাজে ব্যস্ত ছিলেন। মুম্বইয়েই একটি বাংলো তৈরি করেছেন রণবীর এবং আলিয়া।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৮:৪০
First look of Alia Bhatt and Ranbir Kapoor’s Mumbai bungalow

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

বিয়ের পর শ্বশুরবাড়িতেই সংসার পেতেছিলেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট। কন্যাসন্তান রাহার জন্মের পরেও সেখানেই ছিলেন তিনি। কিন্তু বেশ কয়েক মাস ধরে রণবীর কপূর এবং আলিয়া দু’জনে তাঁদের স্বপ্নের মহল তৈরির কাজে ব্যস্ত ছিলেন। মুম্বইয়েই একটি বাংলো তৈরি করেছেন রণবীর এবং আলিয়া। সম্প্রতি সেই বাংলো নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়েও পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

মুম্বইয়ে টিনসেল নগরীর বুকে ছ’তলা বিলাসবহুল বাংলো গড়ে তুলেছেন আলিয়া এবং রণবীর। ধূসর-সাদা বাংলোর প্রতিটি ঘরেই আলোর অবাধ যাতায়াত। প্রতি তলায় লম্বা বারান্দা রয়েছে। বলিপাড়া সূত্রে খবর, কপূর পরিবারের এক সদস্যের নামে সেই বাংলোটির নামকরণ করেছেন রণবীর এবং আলিয়া। রণবীরের দিদা কৃষ্ণারাজ কপূর। প্রয়াত হয়েছেন তিনি। তাঁর নামেই বাংলোটির নামকরণ করেছেন দুই তারকা। তবে এই নতুন বাংলোয় কবে সপরিবারে গিয়ে থাকা শুরু করবেন সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন
Advertisement