Viral Video

‘পাঞ্জা লড়বি নাকি?’ বাইসেপ ফুলিয়ে তরুণকে আহ্বান জানালেন বৃদ্ধা, রইল ভিডিয়ো

টি-শার্টের হাতা গুটিয়ে বাহুর পেশি ফুলিয়ে এক বৃদ্ধাকে বাইসেপ দেখাচ্ছিলেন এক তরুণ। কিন্তু বৃদ্ধাও যে দমবার নন। আলতো হেসে হাতের তালু মুঠি করে তিনিও পেশি ফোলাতে শুরু করলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ০৮:০১
Elderly woman showing her biceps on video

ছবি: এক্স থেকে নেওয়া।

বয়স হয়ে গিয়েছে, তাই গায়ে জোর নেই। এমনটাই ভেবেছিলেন তরুণ। তাই বৃদ্ধার সামনে বাহুর পেশি ফুলিয়ে বেশ একটা ‘ভাব’ নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু বৃদ্ধা যে পাল্টা তাঁকে খাবি খাওয়াবেন সে কথা যদি আগে জানতেন! সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

‘সিসিটিভি ইডিয়ট্‌স’ নামের অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, টি-শার্টের হাতা গুটিয়ে বাহুর পেশি ফুলিয়ে এক বৃদ্ধাকে বাইসেপ দেখাচ্ছেন এক তরুণ। কিন্তু বৃদ্ধাও যে দমবার নন। আলতো হেসে হাতের তালু মুঠি করে তিনিও পেশি ফোলাতে শুরু করলেন। তরুণের বাইসেপ তো কোন ছাড়! বৃদ্ধা একাই যেন পাঞ্জা লড়ে তরুণকে নিমেষের মধ্যে হারিয়ে দেবেন। বৃদ্ধার বাইসেপ দেখে আর কথা বাড়ালেন না তরুণ। চুপচাপ হাতা গুটিয়ে ক্যামেরার সামনে থেকে সরে পড়লেন। ঘটনাটি কোথাকার সেই বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। জানা যায়নি বৃদ্ধা এবং তরুণের নাম-পরিচয়ও। তবে ভিডিয়োটি দেখে বৃদ্ধার প্রশংসা করেছেন নেটাগরিকদের অধিকাংশ। এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘এই বয়সে পৌঁছেও যে উনি এ ভাবে বাইসেপ তৈরি করেছেন, তার জন্য সাধুবাদ জানাই।’’

আরও পড়ুন
Advertisement