viral dance video in rail station

প্ল্যাটফর্মে দাঁড়িয়ে উদ্দাম নাচ, চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া বৃদ্ধকে লাফ দিয়ে বাঁচালেন তরুণ

আশ্চর্য তৎপরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে বৃদ্ধকে বাঁচিয়ে দেন চলন্ত ট্রেনের পাশে দাঁড়িয়ে স্টান্ট দেখানোয় ব্যস্ত এক যুবক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ০৮:১৫
Boy making reel on railway platform saves an elderly person from an accident

ভাইরাল ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

প্রকাশ্য স্থানে বা জনবহুল রাস্তায় কিংবা রেলস্টেশনে সমাজমাধ্যমের জন্য রিল বা ভিডিয়ো তৈরি করতে গিয়ে সমালোচিত হতে হয় প্রায়শই। এ বার ঘটল ঠিক তার উল্টোটাই। এ বার রিল তৈরি করতে করতেই এক বৃদ্ধের প্রাণ বাঁচালেন এক তরুণ। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সম্প্রতি পূজা বিনচার নামের সমাজমাধ্যম ব্যবহারকারীর এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে যে ভিডিয়ো পোস্ট করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, একটি রেলস্টেশনে চলন্ত ট্রেনের পাশে দাঁড়িয়ে মহানন্দে উদ্দাম নাচে ব্যস্ত এক যুবক। (যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

Advertisement

হঠাৎ করেই চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মে পড়ে যান এক বৃদ্ধ। একেবারে যুবকের সামনে। আশ্চর্য তৎপরতায় তাঁকে ধরে ফেলেন ওই যুবক। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বৃদ্ধকে বাঁচিয়ে দেন রিল তৈরি করতে থাকা নেটপ্রভাবী যুবক। ভিডিয়োটি ৫ সেপ্টেম্বর সমাজমাধ্যমে পোস্ট করা হয়েছিল এবং ইতিমধ্যেই ৩ লক্ষ বার দেখা হয়েছে। মন্তব্য বিভাগেও জমা হয়েছে নানা প্রতিক্রিয়া। ইতিবাচক মন্তব্য দিয়ে ওই তরুণের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন অনেকেই। একজন লিখেছেন, ‘‘জীবনে যখনই সুযোগ পাবেন, সাহায্য করতে থাকুন।’’ আর একজন ব্যবহারকারী কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, “বৃদ্ধ ব্যক্তিকে বাঁচানোর জন্য আপনাকে ধন্যবাদ। নাচতে থাকুন এবং রিল তৈরি করতে থাকুন।’’

আরও পড়ুন
Advertisement