Viral Video

হিল পরে নাজেহাল অবস্থা অনন্যার, নিরাপত্তারক্ষীর হাত ধরে যাচ্ছেন রেস্তরাঁয়

শনিবার রাতে বন্ধুদের সঙ্গে মু্ম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন অনন্যা। সেখানে গোলাপি ড্রেসের সঙ্গে পরেছিলেন মানানসই সরু হিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৪:৪৮
বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পরনে গোলাপি ড্রেস। কোমরে কালো প্রজাপতি আঁকা। দু’কানে ঝুলছে প্রজাপতির ডানার মতো দুল। পোশাকের দিক থেকে সব সময়ই প্রচারের আলোয় থাকেন বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে। কিন্তু একই কারণে তিনি এ বার কটাক্ষের শিকার হলেন। সরু হিল পরে টাল সামলাতে পারছিলেন না তিনি। ঠিক মতো হাঁটতে পারছিলেন না বলে ধরে ফেললেন নিরাপত্তারক্ষীর হাতও। এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায় (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

বলিপাড়া সূত্রে খবর, শনিবার রাতে বন্ধুদের সঙ্গে মু্ম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন অনন্যা। সেখানে গোলাপি ড্রেসের সঙ্গে পরেছিলেন মানানসই সরু হিল। ঝমঝম করে বৃষ্টি পড়ছিল সেই সময়। নায়িকার গায়ে যেন বৃষ্টির ছিটেফোঁটা না লাগে তাই ছাতা নিয়ে পিছন পিছন হাঁটছিলেন তাঁর নিরাপত্তারক্ষী। তবে অনন্যা যে হিল পরেছিলেন তা এতটাই সরু ছিল যে সেটি পরে হাঁটতে অসুবিধা হচ্ছিল নায়িকার। ধীর পায়ে হাঁটছিলেন তিনি। এক সময় নিরাপত্তারক্ষীর হাতও ধরতে দেখা গেল তাঁকে।

সিঁড়ির মুখে পৌঁছতে নিরাপত্তারক্ষীর হাত ছেড়ে দরজার ধার শক্ত করে ধরলেন তিনি। এক পাশ হয়ে কোনও মতে সিঁড়ির ধাপে উঠতে দেখা গেল অনন্যাকে। ছবিশিকারিদের ক্যামেরায় এই দৃশ্য বন্দি হওয়ার পর সমাজমাধ্যমেও এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীদের কাছে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। এক নেটাগরিক বলেন, ‘‘হিল পরে যখন ঠিক মতো হাঁটতে পারেন না, তখন পরেছেন কেন?’’ আবার অন্য এক ব্যক্তির কথায়, ‘‘কোনও কিছু পরে অস্বস্তি হলে তা পরা উচিত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement