viral news of theft

চুরির স্কুটার ফেরত দিলে মিলবে নতুন স্কুটার, মায়ের স্মৃতি ফেরাতে মরিয়া যুবকের আবেদন সমাজমাধ্যমে

দশেরার দিন কোথরুদ এলাকায় ছত্রপতি শিবাজির মূর্তির কাছে কালো রঙের স্কুটার টি রাখা ছিল। সেখান থেকে উধাও হয়ে যায় স্কুটারটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৭:৩৯
A man offered thief new scooter if they returned it

মায়ের শেষ স্মৃতি ফেরাতে চোরকে নতুন স্কুটার কিনে দেওয়ার প্রস্তাব দিলেন পুণের এক ব্যক্তি। ছবি: সংগৃহীত।

চোরে নিয়ে গিয়েছে মায়ের স্কুটার। মায়ের শেষ স্মৃতি ফেরাতে তাই চোরকে নতুন স্কুটার কিনে দেওয়ার প্রস্তাব দিলেন পুণের এক ব্যক্তি। অভয় চৌগুলে নামের এক ব্যক্তি সমাজমাধ্যমে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে মৃতা মায়ের স্কুটারটি ফেরানোর আবেদন করেছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, দশেরার দিন কোথরুদ এলাকায় ছত্রপতি শিবাজির মূর্তির কাছে কালো রঙের স্কুটারটি রাখা ছিল। সেখান থেকে উধাও হয়ে যায় স্কুটারটি। আশপাশে ভাল ভাবে তল্লাশি করেও এবং পুলিশে অভিযোগ দায়ের করা সত্ত্বেও স্কুটারটি উদ্ধার হয়নি।

Advertisement

চৌগুলে সেই পোস্টে লেখেন, দীর্ঘ দিন ধরে ক্যানসারে ভোগার পর তিন মাস আগে তাঁর মা মারা যান। মারা যাওয়ার আগে তিনিই এই স্কুটার কিনে দেন ছেলেকে। সে কারণে এই স্কুটারটির প্রতি তিনি অতিরিক্ত সংবেদনশীল বলে জানিয়েছেন অভয়। চৌগুলে তাঁর আবেদন মারাঠি ভাষায় সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন। পোস্টে দেখা গিয়েছে লাল–কালো কালিতে লেখা একটি প্ল্যাকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

তাতে তিনি স্কুটার খুঁজে পেতে সাহায্য চেয়েছিলেন এবং প্ল্যাকার্ডটিতে তাঁর ফোন নম্বর ও ইনস্টাগ্রাম আইডি লেখা ছিল। চৌগুলে পোস্টটিতে লিখেছেন, দয়া করে আমার কালো স্কুটারটি খুঁজে পেতে সাহায্য করুন। চৌগুলে তাঁর পোস্টের দ্বিতীয় অংশে চোরকে সরাসরি সম্বোধন করে তাঁর স্কুটার ফেরত দেওয়ার আবেদন করেছেন। পোস্টটি দেখে বহু সমাজমাধ্যম ব্যবহারকারী তাঁর প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন। অনেকেই আশা প্রকাশ করেছেন পুলিশ শীঘ্রই স্কুটারটি উদ্ধার করে দেবে।

আরও পড়ুন
Advertisement