TMC Dharna at Raj Bhavan

রাজভবনে ধর্নার তৃতীয় দিনে কলকাতায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিরঞ্জন জ্যোতি, দুপুরে সাংবাদিক সম্মেলন

সকাল থেকেই রাজভবনের সামনে তৃণমূলের ধর্নামঞ্চে কর্মী-সমর্থকদের ভিড় বাড়ছে।

প্রতিবেদন: সুদীপ্তা, সম্পাদনা: সৈকত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১২:৪১
Advertisement

আরও পাকাপোক্ত ভাবে বাঁধা হল ধর্নামঞ্চ। বসল একাধিক জায়ান্ট স্ক্রিন। শনিবার সকাল থেকেই রাজভবনের সামনের মঞ্চ ঘিরে ভিড় বাড়ছে তৃণমূলের কর্মী-সমর্থকদের। এ দিনই আবার রাজ্যপালের সঙ্গে দেখা করতে দার্জিলিঙের রাজভবনে যাচ্ছে তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল। রাজভবনের তরফে সেই বার্তা পাওয়ার পরে শুক্রবার ধর্নামঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, শনিবার তৃণমূলের প্রতিনিধি দল দার্জিলিঙে গিয়ে সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করলেও মূল প্রতিনিধি দলের সঙ্গে কলকাতায় ফিরে তাঁকে দেখা করতেই হবে। সেটা না হওয়া পর্যন্ত তিনি ধর্না থেকে উঠবেন না বলেও জানান তৃণমূলের ‘সেনাপতি’।

Advertisement

অভিষেকরা ৩ অক্টোবর দিল্লিতে যে কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক হয়েছিলেন, সেই নিরঞ্জন জ্যোতি এ দিন কলকাতায় এসে পৌঁছেছেন। দুপুরে সল্টলেকে বিজেপি অফিসে সাংবাদিক সম্মেলন করার কথা তাঁর। অনুমান, তৃণমূলের তোলা অভিযোগের উত্তর দিতেই এ দিনের সাংবাদিক বৈঠকের আয়োজন করেছে বিজেপি। অন্য দিকে, শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাবা অমিত বন্দ্যোপাধ্যায়কে ‘লিপ্‌স অ্যান্ড বাউন্ডস’ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সে তলব করেছে ইডি। শুক্রবার অভিষেকের মা লতা বন্দ্যোপাধ্যায়কে তলব করা হলেও তিনি যাননি। এ দিন অভিষেকের বাবা ইডির ডাকে সাড়া দেন কিনা সে দিকেও তাকিয়ে রাজনৈতিক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement