Mahendra Singh Dhoni New Look

‘পুজো’র আগে সিংহের কেশসজ্জা, মাহির এই ‘হেয়ার স্টাইলিস্ট’ চুল কাটতে নেন ১৮,০০০ টাকা!

আলিমের সেলুনে চুল কাটতে ন্যূনতম খরচ ৯০০ টাকা। তবে কেশসজ্জার ক্ষেত্রে সর্বাধিক ‘কাটিং চার্জ’ হতে পারে ১৮,০০০ টাকা।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ২২:৫৬
Advertisement

বিশ্বের সব থেকে বড় ‘ক্রিকেট পুজো’র আগে চুলের ছাঁটে নতুনত্ব। নিজের ‘লুক’ বদলে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি। বিশ্বকাপ শুরুর আগে মাহির চুলে নতুন ছাঁট দিলেন মুম্বইয়ের বিখ্যাত কেশসজ্জা শিল্পী আলিম খান। বলিউডে তো বটেই, ক্রিকেটমহলেও নিজের অভিনব ভাবনার জন্য পরিচিত আলিম। তাঁর বাবা হাকিম কায়েরনাভিও ছিলেন খ্যাতনামা কেশসজ্জা শিল্পী। সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের চুল কাটতেন প্রয়াত কেশসজ্জা শিল্পী হাকিম কায়েরনাভি। তাঁর ‘ক্লায়েন্ট’ ছিলেন অমিতাভ বচ্চনও। বাবার পেশাতেই সফল ছেলে। যুবরাজ, চহাল, বিরাট তো রয়েছেনই— ইদানিংকালে একাধিক ছবিতে নায়ক এবং খলনায়কদের ‘লুক’ তৈরি করেছেন হাকিমপুত্র আলিম। সম্প্রতি মহেন্দ্র সিংহ ধোনির চুলের নতুন ছাঁটে আরও একবার শিরোনামে এসেছেন তিনি।

Advertisement

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহির নতুন চুলের ছাঁটের ছবি দিয়ে আলিম লিখেছেন, “আইপিএলএলে সাধারণত শর্ট এবং শার্প চুলই ট্রেন্ডিং থাকে। মাহি ভাই সে সময় আমাকে তাঁর বড় চুলের একটি ছবি দেখিয়েছিলেন। সেটা দেখার পরই আমি মাহি ভাইকে বলি চুল বড় করতে। আমরা প্রতিজ্ঞা করেছিলাম, মাহি ভাইয়ের চুলে কেউই হাত দেব না। তাঁর চুলে নতুন টেক্সচার এবং রঙ ব্যবহার করতে পেরে ভাল লাগছে।”

আলিমের জন্ম উত্তরপ্রদেশে হলেও, দেশের একাধিক জায়গায় রয়েছে তাঁর নামের সেলুন। তাঁর এই সেলুনে চুল কাটতে ন্যূনতম খরচ ৯০০ টাকা। তবে কেশসজ্জার ক্ষেত্রে সর্বাধিক ‘কাটিং চার্জ’ হতে পারে ১৮,০০০ টাকা। মহিলাদের ক্ষেত্রে তা ২০,০০০ টাকা বা তারও বেশি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement