Joynagar Incident

জয়নগর যাওয়ার পথে বাধা নওশাদকে, পুলিশের হাতে শিশুদের খাবার দিয়ে ফিরে গেলেন বিধায়ক

নওশাদ জানান, দলুয়াখাকি গ্রামে অগ্নিদগ্ধ ঘরে যে সব শিশুরা থাকে, তাঁদের জন্য খাবার নিয়ে যাচ্ছেন তিনি। গোচরণ স্টেশনের কাছে তাঁকে আটকানো হয়।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২০:০৩
Advertisement

জয়নগর যাওয়ার পথে পুলিশি বাধার মুখে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। গোচরণ স্টেশনের কাছে তাঁকে আটকানো হয়। নওশাদ জানান, দলুয়াখাকি গ্রামে অগ্নিদগ্ধ ঘরে যে সব শিশুরা থাকে, তাঁদের জন্য খাবার নিয়ে যাচ্ছেন তিনি। প্রসঙ্গত, মঙ্গলবার শিশু দিবস। পুলিশ যদিও মানেনি। নওশাদ বারুইপুরেও এইচডিপিও অতীশ বিশ্বাসকে বলেন, ‘‘আমি শিশুদের জন্য যে খাবার এনেছি, সেগুলি তাদের হাতে পৌঁছে দেওয়ার দায়িত্ব আপনার রইল।’’ তার পরেই ফিরে যান তিনি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এলাকার আইনশৃঙ্খলার অবনতি হতে পারে, এই আশঙ্কা থেকেই নওশাদ ও সিপিএম নেতাদের দলুয়াখাকি যেতে বাধা দেওয়া হয়েছে। সিপিএমের বিরুদ্ধে জয়নগরের তৃণমূল নেতাকে খুনের অভিযোগ ওঠার পরেই বাঙালবুড়ির মোড় থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে দলুয়াখাকি গ্রামে সিপিএম নেতা-কর্মীদের বাড়িঘরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার সেখানে যেতে বাধা দেওয়া হয় সিপিএম নেতাদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement