Adhir Ranjan Chowdhury

টাকা নিয়ে সংসদে প্রশ্ন এবং পাসওয়ার্ড আদানপ্রদান বিতর্কে মহুয়ার পাশেই অধীর

আদানিদের নিয়ে প্রশ্ন তোলায় যেমন রাহুল গান্ধীকে সংসদ থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল, মহুয়া মৈত্রের বিরুদ্ধেও একই চক্রান্ত করা হচ্ছে: অধীর রঞ্জন চৌধুরী

সম্পাদনা: সৈকত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বহরমপুর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৭:০৮
Advertisement

টাকা নিয়ে সংসদে প্রশ্ন— চলতি বিতর্কে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের পাশে দাঁড়ালেন কংগ্রেস সাংসদ তথা রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। তাঁর দাবি, আদানিদের নিয়ে প্রশ্ন তোলায় যেমন রাহুল গান্ধীকে সংসদ থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল, মহুয়া মৈত্রের বিরুদ্ধেও একই চক্রান্ত করা হচ্ছে। তৃণমূল সাংসদের সংসদ পদ কেড়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে, অভিযোগ অধীরের। তাঁর বক্তব্য, প্রশ্ন করা দোষের নয়, প্রশ্ন করার ক্ষেত্রে বেনিয়ম হয়েছে কি না— তা নিয়ে প্রশ্ন থাকতে পারে। অধীর মনে করেন, প্রশ্ন করার ক্ষেত্রে বেনিয়ম হয়ে থাকলে সাংসদকে সতর্ক করে দিলেই হত। সংসদের পাসওয়ার্ড আদানপ্রদান বিতর্কে মহিলা সাংসদের ‘হেনস্থা’র অভিযোগ করছেন অধীর। মহুয়া মৈত্র একজন মহিলা সাংসদ, তাঁকে ‘দঙ্গলে’র মধ্যে ডেকে অসম্মান করা হয়েছে, সরব অধীর রঞ্জন চৌধুরী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement