Tokyo Olympics

Tokyo Olympics 2020: অলিম্পিক্সেই কি হানা দিল তৃতীয় ঢেউ? ভিলেজে এক জন আক্রান্ত বলে জানালেন কর্তৃপক্ষ

ভিলেজের মধ্যে একজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর পরিচয় এখনও জানানো হয়নি। ২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে অলিম্পিক্স।

Advertisement
সংবাদ সংস্থা
টোকিয়ো শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ০৯:৫৭
করোনা হানা অলিম্পিক্স ভিলেজে।

করোনা হানা অলিম্পিক্স ভিলেজে। —ফাইল চিত্র

টোকিয়ো অলিম্পিক্স শুরু হতে বাকি আর ছয় দিন। তার আগেই করোনা হানা অলিম্পিক্স ভিলেজে। কর্তৃপক্ষ জানিয়েছেন গেমস ভিলেজের মধ্যে একজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর পরিচয় এখনও জানানো হয়নি।

২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে অলিম্পিক্স। বহু খেলোয়াড় ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন সেখানে। টোকিয়ো অলিম্পিক্সের আয়োজক সংস্থার মুখপাত্র বলেন, ‘‘একজন আক্রান্ত। ভিলেজের মধ্যে এটাই প্রথম করোনা সংক্রমণ।’’

Advertisement

গত বছর অলিম্পিক্স আয়োজনের কথা থাকলেও তা করা সম্ভব হয়নি করোনার জন্য। এই বছর তা আয়োজন করা হয়েছে। তবে জাপানেই বার বার প্রতিবাদের মুখে পড়তে হচ্ছে কর্তৃপক্ষকে। করোনার জন্য এ বারের অলিম্পিক্সে কোনও দর্শক থাকবে না। বহু ব্যবস্থা নেওয়ার পরেও ভিলেজে করোনা ঢোকা আটকানো গেল না।

অলিম্পিক্স শুরু হতে আর মাত্র ছয় দিন বাকি। তার আগে এই করোনা সংক্রমণ চিন্তায় ফেলল আয়োজকদের। ভারতীয় খেলোয়াড়দের মধ্যে অনেকেই পৌঁছে গিয়েছেন। অলিম্পিক্স আয়োজনে এই সংক্রমণ বাধা হয়ে উঠবে কি না তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement