Today’s Sports Events

যুবভারতীতে ডুরান্ড জয়ের লক্ষ্যে বাগান, বিদেশের ফুটবলে বার্সেলোনা, ম্যাঞ্চেস্টার সিটির খেলা

টানা দ্বিতীয় বার ডুরান্ড চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে আজ নামছে মোহনবাগান। রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি, আর্সেনাল, বার্সেলোনা খেলা। চলছে দু’টি টেস্ট, ইউএস ওপেন টেনিসও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ০৬:৩৯

গ্রাফিক: সনৎ সিংহ।

টানা দ্বিতীয় বার ডুরান্ড কাপে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে আজ নামছে মোহনবাগান। যুবভারতীতে পেত্রাতোস-কামিংসদের সামনে নর্থইস্ট ইউনাইটেড।

Advertisement

আজ রয়েছে বিদেশের ফুটবল লিগও। ইংলিশ প্রিমিয়ার লিগে খেলবে ম্যাঞ্চেস্টার সিটি, আর্সেনাল। স্প্যানিশ লিগে খেলবে বার্সেলোনা। বিশ্বের দু’প্রান্তে চলছে দু’টি টেস্ট। চলছে ইউএস ওপেন টেনিসও।

ডুরান্ড কাপের ফাইনালে মোহনবাগান বনাম নর্থইস্ট

আজ ডুরান্ড কাপের ফাইনালে নামছে মোহনবাগান। খেলতে হবে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। যুবভারতীতে আজ জিতলে পর পর দু’বার ডুরান্ড চ্যাম্পিয়ন হবে সবুজ-মেরুন। পেত্রাতোস, কামিংসরা কি পারবেন আবার চ্যাম্পিয়ন হতে? খেলা শুরু বিকেল ৫:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

ইংলিশ প্রিমিয়ার লিগে সাত ম্যাচ, খেলবে ম্যাঞ্চেস্টার সিটি, আর্সেনাল, ব্রাইটন

গ্রাফিক: সনৎ সিংহ।

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ সাতটি ম্যাচ। দেখা যাবে গত বারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটির খেলা। তাদের খেলতে হবে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের সঙ্গে। এই ম্যাচ রাত ১০টা থেকে। এ ছাড়াও রয়েছে আর্সেনালের খেলা। তারা মুখোমুখি ব্রাইটনের। এই খেলা বিকেল ৫টা থেকে। রয়েছে নটিংহ্যাম ফরেস্ট-উলভস, লিস্টার সিটি-অ্যাস্টন ভিলা, ইপসউইচ টাউন-ফুলহ্যাম, ব্রেন্টফোর্ড-সাউদাম্পটন, এভার্টন-বোর্নমাউথ ম্যাচ। এগুলি সবই সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টে দ্বিতীয় দিনের খেলা

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের আজ দ্বিতীয় দিন। রাওয়ালপিন্ডিতে বৃষ্টির জন্য প্রথম দিন একটি বলও হয়নি। আজ কি খেলা হবে? প্রথম টেস্টে ১০ উইকেটে হারতে হয়েছে পাকিস্তানকে। দুই টেস্টের সিরিজ়ের দ্বিতীয় ম্যাচ জিতে বাবর আজম, শাহিন আফ্রিদিরা সিরিজ়ে সমতা ফেরাতে পারবেন? খেলা শুরু সকাল ১০:৩০ থেকে।

স্প্যানিশ লিগে পাঁচটি ম্যাচ, খেলবে বার্সেলোনা, মায়োরকা

স্প্যানিশ লিগে আজ পাঁচটি ম্যাচ। প্রথমেই নামছে বার্সেলোনা। তাদের খেলতে হবে ভাল্লাদোলিদের সঙ্গে। খেলা রাত ৮:৩০ থেকে। রাত ১০:৩০ থেকে রয়েছে অ্যাথেলিটক ক্লাব-আতলেতিকো মাদ্রিদ ম্যাচ। রাত ১০:৪৫-এ রয়েছে এসপানিয়ল-রায়ো ভালেকানো ম্যাচ। সব শেষে রাত ১টা থেকে জোড়া ম্যাচ। খেলবে লেগানেস-মায়োরকা এবং ভ্যালেন্সিয়া-ভিয়ারিয়েল। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

লর্ডসে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা টেস্টের তৃতীয় দিনের খেলা

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। তিন ম্যাচের সিরিজ়ে প্রথম টেস্টে জিতেছে ইংল্যান্ড। লর্ডসে এই ম্যাচ জিতলে সিরিজ় জিতে নেবে তারা। শ্রীলঙ্কার সামনে সিরিজ়ে টিকে থাকার লড়াই। তৃতীয় দিনের খেলা শুরু বিকেল ৩:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

ইউএস ওপেনে ষষ্ঠ দিনের খেলা, শনিবারেও অঘটন?

বছরের শেষ গ্র্যন্ড স্ল্যাম ইউএস ওপেন আজ ষষ্ঠ দিনে পড়ছে। শুক্রবার বড় অঘটন ঘটেছে। দ্বিতীয় রাউন্ডে হেরে গিয়েছেন তৃতীয় বাছাই কার্লোস আলকারাজ়। আজও কি অঘটন অপেক্ষা করছে? খেলা শুরু রাত ৮:৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

আরও পড়ুন
Advertisement