Today’s Sports Events

মহিলাদের টি২০ বিশ্বকাপের ঢাকে কাঠি, ইরানি কাপে দাপট মুম্বইয়ের, রয়েছে আইএসএলের ম্যাচও

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ছে বৃহস্পতিবার থেকে। প্রথম দিনই এশিয়ার তিন দেশ নামছে লড়াইয়ে। ইরানি কাপে দাপট দেখাচ্ছে মুম্বই। সরফরাজ খানের দুশোর উপর ভর করে বড় রান তুলেছে তারা। আইএসএলে ওড়িশা বনাম কেরল ম্যাচের দিকে নজর থাকবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ০৬:৪৪

গ্রাফিক: সনৎ সিংহ।

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ছে বৃহস্পতিবার থেকে। বাংলাদেশের বদলে এ বারের বিশ্বকাপ হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রথম দিনই এশিয়ার তিন দেশ নামছে লড়াইয়ে।

Advertisement

ইরানি কাপে দাপট দেখাচ্ছে মুম্বই। সরফরাজ খানের দুশোর উপর ভর করে বড় রান তুলেছে তারা। রুতুরাজ গায়কোয়াড়ের অবশিষ্ট ভারত কতটা লড়াই করতে পারে সেটাই এখন দেখার। আইএসএলে ওড়িশা বনাম কেরল ম্যাচের দিকে নজর থাকবে। এ ছাড়া ভারত-বাংলাদেশ সিরিজ়‌ের খবর তো থাকছেই।

শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ, প্রথম দিন এশিয়ার তিন দেশ

আজ থেকে শুরু হয়ে যাচ্ছে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম দিন দু’টি ম্যাচ। খেলবে এশিয়ার তিন দেশ। বাংলাদেশ খেলবে স্কটল্যান্ডের বিরুদ্ধে। এই ম্যাচ বিকেল ৩:৩০ থেকে। এর পর পাকিস্তানের খেলা শ্রীলঙ্কার সঙ্গে। এই ম্যাচ সন্ধ্যা ৭:৩০ থেকে। দু’টি ম্যাচই দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

ইরানি কাপে একাই দুশো সরফরাজের, দাপট মুম্বইয়ের, লড়াই অবশিষ্ট ভারতের

গ্রাফিক: সনৎ সিংহ।

ইরানি কাপে অবশিষ্ট ভারত একাদশের বিরুদ্ধে দাপট দেখাচ্ছে মুম্বই। অজিঙ্করাহানে অল্পের জন্য শতরান না পেলেও দ্বিশতরান করেছেন সরফরাজ খান। তৃতীয় দিনে ব্যাট করতে পারে অবশিষ্ট ভারত। মুম্বই কি ১৫তম ইরানি কাপ জিততে পারবে? আজ তৃতীয় দিনের খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে।

আইএসএলে ওড়িশা এফসি-র খেলা, বিপক্ষে কেরালা ব্লাস্টার্স

আইএসএলে আজ খেলবে ওড়িশা। এ বার তাদের সামনে কেরালা ব্লাস্টার্স। প্রথম দু’টি ম্যাচে হারার পর আগের ম্যাচে জয়ে ফিরেছে ওড়িশা। অন্য দিকে কেরালা তিনটি ম্যাচ খেলে একটি জিতেছে, একটি ড্র করেছে, একটি হেরেছে। আজ ভুবনেশ্বরে খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

ভারত-বাংলাদেশ টি২০ সিরিজ়ের সব খবর

টেস্ট সিরিজ়ে বাংলাদেশকে ২-০ জিতেছে ভারত। আগামী ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ়। সূর্যকুমার যাদবের নেতৃত্বে তরুণদের দল খেলতে নামবে। সেই সিরিজ় সংক্রান্ত যাবতীয় খবরের দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement