Today’s Sports Events

ডার্বির আগে দুই দলের সব খবর, সৌদি সুপার কাপে রোনাল্ডোর ম্যাচ, নামছে লিভারপুল, আর্সেনাল, বার্সা

রবিবার ডার্বির আগে ইস্টবেঙ্গল, মোহনবাগানের সব খবর। সৌদি সুপার কাপের ফাইনালে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যাচ। ইপিএলে আজ নামছে লিভারপুল, আর্সেনাল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ০৬:৫৪

গ্রাফিক: সনৎ সিংহ।

রবিবার ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ম্যাচ। এই মরসুমের প্রথম ডার্বি। যারা জিতবে তারাই চলে যাবে নক-আউট পর্বে। কেমন হচ্ছে দুই দলের প্রস্তুতি? সব খবর।

Advertisement

আজ সৌদি সুপার কাপের ফাইনাল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আল নাসের খেলবে আল হিলালের বিরুদ্ধে। রবিবার ডার্বি ম্যাচের আগের দিন, শনিবারও খেলতে হবে ইস্টবেঙ্গলকে। কলকাতা লিগে আজ লাল-হলুদ খেলবে কালীঘাটের বিরুদ্ধে। ইংলিশ প্রিমিয়ার লিগে আজ নামছে লিভারপুল, আর্সেনাল। লিভারপুলের সামনে ইপসউইচ টাউন। আর্সেনাল খেলবে উলভসের সঙ্গে। স্প্যানিশ লিগে আজ অভিযান শুরু করছে বার্সেলোনা।

রাত পোহালেই বড় ম্যাচ, দুই শিবিরের সব খবর

রবিবার ডুরান্ড কাপে বড় ম্যাচ। গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। এটিই এই মরসুমের প্রথম ডার্বি। যারা জিতবে তারাই চলে যাবে নক-আউট পর্বে। কেমন হচ্ছে দুই দলের প্রস্তুতি? সব খবর।

সৌদি সুপার কাপের ফাইনাল, আল নাসের বনাম আল হিলাল, খেলবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ সৌদি সুপার কাপের ফাইনাল। মাঠে নামবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আল নাসের খেলবে আল হিলালের বিরুদ্ধে। খেলা শুরু রাত ৯:৪৫ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেলে। মোবাইলে খেলা দেখা যাবে সোনি লিভ অ্যাপে।

বড় ম্যাচের এক দিন আগে লিগে নামছে ইস্টবেঙ্গল

রবিবার ডার্বি ম্যাচ। তার আগের দিন, শনিবারও খেলতে হবে ইস্টবেঙ্গলকে। কলকাতা লিগে আজ খেলা রয়েছে লাল-হলুদের। বিপক্ষে কালীঘাট। ইস্টবেঙ্গল মাঠে খেলা শুরু বিকেল ৩টে থেকে। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টায়।

ইপিএলে দ্বিতীয় দিন খেলবে লিভারপুল এবং আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগ আজ দ্বিতীয় দিনে পড়ছে। আজ রয়েছে ছ’টি ম্যাচ। নামছে লিভারপুল, আর্সেনাল। লিভারপুলের সামনে ইপসউইচ টাউন। এই খেলা বিকেল ৫টা থেকে। আর্সেনাল খেলবে উলভসের সঙ্গে। এই ম্যাচ সন্ধ্যা ৭:৩০ থেকে। এই সময়ই রয়েছে আরও তিনটি ম্যাচ। খেলবে এভার্টন-ব্রাইটন, নিউক্যাসল-সাদাম্পটন এবং নটিংহ্যাম ফরেস্ট-বোর্নমাউথ। রাত ১০টা থেকে রয়েছে ওয়েস্টহ্যাম-অ্যাস্টন ভিলা ম্যাচ। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

স্প্যানিশ লিগে অভিযান শুরু করছে বার্সেলোনা

শুরু হয়ে গিয়েছে স্প্যানিশ লিগ। আজ রয়েছে বার্সেলোনার খেলা। তাদের সামনে ভ্যালেন্সিয়া। এই ম্যাচ রাত ১টা থেকে। তার আগে রাত ১০:৩০ থেকে ওসাসুনা-লেগানেস ম্যাচ। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

আরও পড়ুন
Advertisement