Stefanos Tsitsipas

টেনিস কোর্টে মৌমাছিকাণ্ড, মহিলা দর্শককে বার করে দিতে বললেন টেনিস তারকা

বৃহস্পতিবার সিনসিনাটি মাস্টার্সে চিচিপাসের ম্যাচ ছিল বেন শেল্টনের বিরুদ্ধে। স্ট্রেট সেটে ম্যাচ জেতেন চিচিপাস। কিন্তু সেই ম্যাচে এক দর্শকের করা মৌমাছির আওয়াজে বিরক্ত হয়ে যান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৮:২৩
Tsitsipas

স্টেফানোস চিচিপাস। —ফাইল চিত্র।

সিনসিনাটি মাস্টার্স দেখতে এসে মাঠে বসে মৌমাছির মতো শব্দ করছিলেন এক মহিলা দর্শক। সার্ভ করতে গিয়ে বার বার বিরক্ত হচ্ছিলেন স্টেফানোস চিচিপাস। সেই দর্শককে মাঠ থেকে বার করে দিতে বললেন গ্রিসের টেনিস তারকা।

Advertisement

বৃহস্পতিবার সিনসিনাটি মাস্টার্সে চিচিপাসের ম্যাচ ছিল বেন শেল্টনের বিরুদ্ধে। স্ট্রেট সেটে ম্যাচ জেতেন চিচিপাস। কিন্তু সেই ম্যাচে এক দর্শকের মৌমাছিকাণ্ডে বিরক্ত হয়ে যান তিনি। চেয়ার আম্পায়ারের কাছে গিয়ে চিচিপাস বলেন, “আমার পিছনের দিকে বসা কোনও দর্শক মৌমাছির মতো আওয়াজ করছেন।” চিচিপাস এতটাই বিরক্ত হয়ে গিয়েছিলেন যে, তিনি দর্শকাসনের কাছে গিয়ে সেই ব্যক্তিকে খুঁজে বার করেন। চিচিপাসকে সাহায্য করেছিলেন অন্য এক দর্শক। মৌমাছির মতো আওয়াজ করা ওই ব্যক্তিকে চিচিপাস বার করে দিতে বলেন।

চিচিপাস চিৎকার করে বলেন, “প্রতি বার সার্ভ করার আগে আওয়াজ করছে কেউ। এটা করা কি ঠিক হচ্ছে? কখনও আমার সঙ্গে এটা হয়নি। বুঝতে পারছি যে ওরা শেল্টনকে সমর্থন করছে। ওই যে, ওখানে যে মহিলা বসে রয়েছেন, উনি মৌমাছির মতো আওয়াজ করছেন।”

ম্যাচ জিততে যদিও অসুবিধা হয়নি চিচিপাসের। গ্রিসের প্রথম টেনিস খেলোয়াড় হিসাবে অস্ট্রেলিয়ান এবং ফরাসি ওপেনের ফাইনালে খেলেছিলেন তিনি। সেই চিচিপাসের বিরুদ্ধে কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেননি আমেরিকার শেল্টন। ম্যাচটি জিতে প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন চিচিপাস। ম্যাচটি সহজে জিতলেও মৌমাছির আওয়াজ নিয়ে বিরক্ত হয়ে গিয়েছিলেন গ্রিসের টেনিস তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement