T20 World Cup 2024

নিউ ইয়র্কের ভারতীয় রেস্তরাঁয় নৈশভোজ পন্থ-সিরাজদের, সঙ্গী টি২০ বিশ্বকাপের দূত যুবরাজ

আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটারেরা। বৃহস্পতিবার পন্থ, সিরাজরা নৈশভোজ সারলেন নিউ ইয়র্কের এক ভারতীয় রেস্তরাঁয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ২২:৫৭
picture of Rishabh Pant

(বাঁদিকে) মহম্মদ সিরাজ এবং ঋষভ পন্থ। ছবি: এক্স (টুইটার)।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর ফুরফুরে মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটারেরা। পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ঋষভ পন্থ, মহম্মদ সিরাজেরা গেলেন নিউ ইয়র্কের এক ভারতীয় রেস্তরাঁয় খেতে। তাঁদের সঙ্গে ছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসাডর যুবরাজ সিংহও।

Advertisement

নিউ ইয়র্কের ভারতীয় রেস্তরাঁগুলির মধ্যে অন্যতম সেরা বিকাশ খান্নার ‘বাংলো’। পন্থ, সিরাজের সঙ্গী হয়েছিলেন রিজার্ভ ক্রিকেটার হিসাবে ভারতীয় দলের সঙ্গে যাওয়া আবেশ খানও। তাঁদের জন্য বিশেষ কয়েক রকম পদের আয়োজন করা হয়েছিল। রন্ধনশিল্পী বিকাশ নিজেও উপস্থিত ছিলেন। তিনিই আপ্যায়ন করেন পন্থ, সিরাজদের। ভারতীয় দলের তিন ক্রিকেটারের সঙ্গে নৈশভোজ সারতে গিয়েছিলেন যুবরাজও। খাওয়া-দাওয়ার পর রেস্তরাঁর কর্মীদের সঙ্গে ছবি তোলেন ক্রিকেটারেরা।

আগামী ৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে ভারতীয় দলের। দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মার দলের প্রতিপক্ষ বাবর আজ়মের পাকিস্তান। গ্রুপ ‘এ’তে ভারতকে খেলতে হবে অন্যতম আয়োজক আমেরিকা এবং কানাডার সঙ্গেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement