Lionel Messi

Lionel Messi: মেসির বিমানযাত্রার আগে বোমাতঙ্ক আর্জেন্টিনার বিমানবন্দরে

মেসি বিমান ধরার কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ০৯:২৫
লিয়োনেল মেসির জীবনে বোমাতঙ্ক।

লিয়োনেল মেসির জীবনে বোমাতঙ্ক। —ফাইল চিত্র

জীবনের প্রথম আন্তর্জাতিক ট্রফি জেতার পর পরই লিয়োনেল মেসির জীবনে বোমাতঙ্ক। যার জেরে বদলে গেল তাঁর ছুটি কাটানোর পরিকল্পনা। আর্জেন্টিনা থেকে স্পেনে যাওয়ার কথা ছিল মেসির। আর্জেন্টিনার রোজারিয়ো বিমানবন্দরের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

মেসি বিমান ধরার কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়। বাতিল করে দেওয়া হয় একাধিক বিমান। এক ঘণ্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। তবে আদৌ বোমা ছিল কি না সেই বিষয় স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

Advertisement

রোজারিয়ো বিমানবন্দরের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, ‘সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ বোমাতঙ্কের কারণে বিমানবন্দরে জরুরি অবস্থা চালু করা হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে খালি করে দেওয়া হয় বিমানবন্দর।’

রোজারিয়ো বিমানবন্দরে মেসি।

রোজারিয়ো বিমানবন্দরে মেসি। ছবি: রয়টার্স

আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে কোপা আমেরিকায় অংশ নিয়েছিলেন মেসি। ব্রাজিলের মাঠে ফাইনালে ব্রাজিলকেই হারিয়ে কাপ জেতে আর্জেন্টিনা। দেশের হয়ে এই প্রথম কোনও আন্তর্জাতিক ট্রফি পেলেন মেসি। এই জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য স্পেনে যাচ্ছিলেন তিনি। তবে বিমানবন্দরে বোমাতঙ্কের কারণে তা পিছিয়ে যায়।

৩১ জুন বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে গিয়েছে। এই মুহূর্তে যে কোনও ক্লাব তাঁকে সই করাতে পারে। তবে মেসি কোন ক্লাবে খেলবেন এখনও তা স্পষ্ট করে জানা যায়নি। ফের বার্সেলোনাতে সই করতেও বাধা নেই মেসির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement