real madrid

Karim Benzema: করোনায় আক্রান্ত করিম বেঞ্জেমা, মরশুম শুরুর আগেই চাপে রিয়াল

অনুশীলন শুরু করতে শুক্রবার সকালেই মাদ্রিদে ফেরার কথা ছিল বেঞ্জেমার। কিন্তু তিনি আপাতত ফ্রান্সের লিয়ঁতে নিজের বাড়িতেই থাকবেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৯:৪৩
করোনা হল বেঞ্জেমার।

করোনা হল বেঞ্জেমার। ফাইল ছবি

নতুন মরশুম শুরু হওয়ার আগেই সমস্যায় পড়ল রিয়াল মাদ্রিদ। করোনায় আক্রান্ত হলেন ক্লাবের প্রধান স্ট্রাইকার করিম বেঞ্জেমা। শুক্রবার ক্লাবের তরফে এক বিবৃতিতে এ খবর জানানো হয়।

অনুশীলন শুরু করতে শুক্রবার সকালেই মাদ্রিদে ফেরার কথা ছিল বেঞ্জেমার। কিন্তু তিনি আপাতত ফ্রান্সের লিয়ঁতে নিজের বাড়িতেই থাকবেন। আপাতত ১০ দিন তাঁকে নিভৃতবাসে থাকতে হবে। তারপরেই তিনি মাদ্রিদে ফিরতে পারবেন। আগামী ১৪ অগস্ট আলাভেসের বিরুদ্ধে মরশুমের প্রথম ম্যাচ খেলতে নামবে রিয়াল।

Advertisement

গত ২৮ জুন সুইৎজারল্যান্ডের কাছে পেনাল্টি শুট-আউটে হেরে বিদায় নিয়েছিল ফ্রান্স। নির্ধারিত সময়ে ম্যাচের ফল ছিল ৩-৩। কিন্তু পেনাল্টিতে হেরে যায় তারা। ওই ম্যাচে ফ্রান্সের হয়ে জোড়া গোল করেছিলেন বেঞ্জেমা। কিন্তু দলের হার বাঁচাতে পারেননি তিনি।

দীর্ঘ ছ’বছর পর ফ্রান্সের জাতীয় দলে ফিরেছিলেন বেঞ্জেমা।

দীর্ঘ ছ’বছর পর ফ্রান্সের জাতীয় দলে ফিরেছিলেন বেঞ্জেমা। ছবি পিটিআই

দীর্ঘ ছ’বছর পর ফ্রান্সের জাতীয় দলে ফিরেছিলেন বেঞ্জেমা। নিজে তিনটি গোল করেছেন। দলকেও বিভিন্ন ভাবে সাহায্য করেছেন আলজেরিয়া-জাত এই ফরাসি স্ট্রাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement