IPL 2023

শুক্রবার ইডেনে খেলা দেখে রাত সাড়ে ১১টায় বাড়ি ফিরবেন কী ভাবে? বিশেষ বন্দোবস্ত মেট্রোর

শুক্রবার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ শেষে দর্শকদের বাড়ি ফেরার জন্য বিশেষ বন্দোবস্ত করেছে মেট্রো।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:১৫
Picture of Eden Gardens

শুক্রবার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র

এ বারের আইপিএলে সন্ধ্যা ৭.৩০ মিনিটে শুরু হওয়া খেলা শেষ হতে হতে রাত ১১.৩০ মিনিট বেজে যাচ্ছে। ফলে খেলা শেষে বাড়ি ফিরতে সমস্যা হচ্ছে দর্শকদের। সেটা যাতে না হয় তার জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছে মেট্রো। শুক্রবার ইডেন গার্ডেন্সে কেকেআরের খেলা শেষ হওয়ার পরে মেট্রো চলবে।

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, ইডেনে খেলা শেষ হওয়ার পরে রাত ১২.১৫ মিনিটে এসপ্ল্যানেড স্টেশন থেকে বিশেষ ট্রেন ছাড়বে। একটি ট্রেন যাবে দক্ষিণেশ্বরের দিকে। আর একটি যাবে কবি সুভাষের দিকে। দু’টি ট্রেনই নিজের নিজের গন্তব্যে পৌঁছবে রাত ১২.৪৮ মিনিটে।

Advertisement

শুক্রবার রাতে মেট্রো ছাড়ার আগে পর্যন্ত এসপ্ল্যানেড স্টেশনে টিকিট কাউন্টার খোলা থাকবে। সেখানে স্মার্ট কার্ড ও টোকেন দুইই পাওয়া যাবে। দু’টি মেট্রো নিজেদের গন্তব্যে যাওয়ার পথে প্রতিটি স্টেশনে থামবে বলে জানিয়েছেন কৌশিক।

আইপিএলে জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে শুক্রবার ঘরের মাঠে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। এর আগে ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়েছে কেকেআর। সেই জয়ের ধারা বজায় রাখতে চাইবে তারা।

আরও পড়ুন
Advertisement