Virat Kohli

টিম-বাসে সবার আগে ওঠেন বিরাট! কেন, জানালেন বেঙ্গালুরুর সতীর্থ

আইপিএল জিততে না পারলেও বিরাটের জন্য সমর্থকেরা অপেক্ষা করে থাকেন। সেই কারণেই বিরাটকে সবার আগে বাসে উঠতে দেওয়া হয়। তিনি বাসে উঠে গেলে বাকি ক্রিকেটারেরা নিশ্চিন্তে যেতে পারেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১২:০০
Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্যামেরন গ্রিন জানালেন দলের বাসে সবার আগে ওঠেন বিরাট কোহলি। তার কারণও রয়েছে। আইপিএল জিততে না পারলেও বিরাটের জন্য সমর্থকেরা অপেক্ষা করে থাকেন। সেই কারণেই বিরাটকে সবার আগে বাসে উঠতে দেওয়া হয়। তিনি বাসে উঠে গেলে বাকি ক্রিকেটারেরা নিশ্চিন্তে যেতে পারেন।

Advertisement

গ্রিনকে জিজ্ঞেস করা হয়েছিল যে, আরসিবি-র কোন ক্রিকেটার সবার আগে বাসে ওঠেন। উত্তরে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার বলেন, “বিরাট কোহলি। আমার মনে হয় ওর সবার আগে বাসে ওঠাটা দরকার। ওকে দেখে সবাই চিৎকার শুরু করে। ও বাসে উঠে গেলে সবাই শান্ত হয়ে যায়। আমরা নিশ্চিন্তে বাসে উঠতে পারি।” দলই এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন গ্রিন।

বিরাটকে নিয়ে সমর্থকদের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন উইল জ্যাকসও। ইংরেজ ব্যাটার বলেন, “যে মাঠেই খেলতে নামি, মনে হয় ঘরের মাঠে খেলছি। মাঠে অর্ধেক সমর্থক আমাদের জার্সি পরে থাকেন। সব শহরেই ‘বিরাট, বিরাট’ চিৎকার হয়। আরসিবি-র জন্য চিৎকার হয়। তাই কোথাও খেলতে গিয়ে মনে হয় না আমাদের উপর চাপ রয়েছে। সব জায়গায় আমাদের সমর্থক রয়েছে। এটা ভেবে ভাল লাগে।”

বেঙ্গালুরুর পরের ম্যাচে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। শনিবার ঘরের মাঠে খেলতে নামবেন বিরাটেরা। যদিও বেঙ্গালুরুর পক্ষে প্লে-অফে ওঠা কঠিন। তবুও ঘরের মাঠে জেতার জন্য মরিয়া লড়াই করবেন বিরাটেরা।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement