IPL 2023

পাঁচ ছক্কা খাওয়া বোলারকে হোটেলে ফিরেই বার্তা পাঠালেন রিঙ্কু, কী লিখলেন মেসেজে?

আইপিএলে প্রতিপক্ষ হলেও ঘরোয়া ক্রিকেটে একসঙ্গে খেলেন রিঙ্কু এবং যশ। রাজ্য দলের সতীর্থের বল টানা পাঁচ বার মাঠের বাইরে পাঠিয়ে কেকেআরকে জিতিয়েছেন রিঙ্কু। পরে যশকে কী বার্তা দিয়েছেন তিনি?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৮:০৫
picture of Rinku Singh

কেকেআরকে জেতানোর পর গুজরাতের যশকে মেসেজ করেন রিঙ্কু। ছবি: আইপিএল।

দলকে জিতিয়ে রবিবার রাতে রিঙ্কু সিংহ যখন ডাগ আউটের দিকে দৌড়চ্ছিলেন, তখন হেড ব্যান্ডে চোখ ঢেকে মুখ লুকানোর চেষ্টা করছিলেন যশ দয়াল। পাঁচ ছক্কা মারা বোলারের দিকে ফিরেও তাকাননি কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার। তা বলে রঞ্জি দলের সতীর্থের কথা ভুলেও যাননি তিনি।

সারা বছর এক সঙ্গেই ক্রিকেট খেলেন রিঙ্কু এবং যশ। আইপিএলে তাঁরা দু’শিবিরে। মাঠের লড়াইয়ে জায়গা না ছাড়লেও যশের পাশেই দাঁড়িয়েছেন রিঙ্কু। হোটেলে ফিরে রিঙ্কু মেসেজ করেন গুজরাত টাইটান্সের জোরে বোলারকে। যশকে উৎসাহিত করার চেষ্টা করেন। একটি সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছেন রিঙ্কু।

Advertisement

রিঙ্কুকে প্রশ্ন করা হয়েছিল, যশকে কি সান্ত্বনা দিয়েছেন? কেকেআরের জয়ের নায়ক বলেছেন, ‘‘খেলা শেষ হওয়ার পর আমি যশকে মেসেজ করেছি। ওকে বলেছি, ‘ক্রিকেটে এমন মাঝে মাঝে হয়। গত বছর আইপিএলে তুই সত্যিই ভাল বল করেছিলি।’ যশকে একটু উৎসাহিত করার চেষ্টা করেছি বলতে পারেন।’’

রিঙ্কু এবং যশ দু’জনেই উত্তরপ্রদেশের হয়ে রঞ্জি ট্রফি খেলেন। ঘরোয়া ক্রিকেটের মরসুমে একই সাজঘর ভাগ করে নেন। আইপিএল তাঁদের বন্ধুত্বে আঁচড় কাটতে পারেনি। পর পর পাঁচটি বলে চক্কা মেরে উৎসবে মাতলেও রিঙ্কু তাই ভোলেননি রাজ্য দলের বন্ধুর কথা। ক্রিকেটার হিসাবে অনুভব করতে পেরেছেন ম্যাচ শেষে যশের মনের অবস্থা। উৎসবের আবহেও রিঙ্কু ভোলেননি তাঁর কথা। জয়ের উচ্ছ্বাসের প্রাথমিক পর্ব সামলেই যশকে মেসেজ করেন। তাঁকে উৎসাহিত করার চেষ্টা করেন। এমন ঘটনা রোজ হয় না বলে বন্ধুর আত্মবিশ্বাস ফেরানোর চেষ্টাও করেছেন কেকেআরের ব্যাটার।

আরও পড়ুন
Advertisement