IPL 2023

ইডেনে শনিবারের ম্যাচের আগে মাকে হঠাৎ এক লক্ষ টাকা পাঠালেন রিঙ্কু সিংহ, কেন?

এ বারের আইপিএলে গুজরাতের বিরুদ্ধেই পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন রিঙ্কু। সেই দলের বিরুদ্ধে আবার খেলতে নামবে কেকেআর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ২২:৫২
Rinku Singh

গুজরাতের বিরুদ্ধে পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন রিঙ্কু। —ফাইল চিত্র

আইপিএল খেলতে ব্যস্ত রিঙ্কু সিংহ। এর মাঝেই তাঁর মা বীণা দেবীকে ১ লক্ষ টাকা পাঠালেন তিনি। এক সংস্থার বিজ্ঞাপনের প্রচারে এমনটাই জানালেন রিঙ্কু। শনিবার ইডেনে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচের আগে মাকে টাকা পাঠালেন রিঙ্কু।

এ বারের আইপিএলে গুজরাতের বিরুদ্ধেই পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন রিঙ্কু। সেই দলের বিরুদ্ধে আবার খেলতে নামবে কেকেআর। তার আগে রিঙ্কু একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, “এক দম মন থেকে এই টাকা পাঠাচ্ছি। ক্রেড সংস্থার সঙ্গে যুক্ত হয়ে প্রথম টাকা পাঠালাম আমার সব থেকে বড় সমর্থককে।” সঙ্গে টাকা পাঠানোর যে ছবি দিয়েছেন রিঙ্কু, সেখানে দেখা যাচ্ছে যে মাকে টাকা পাঠিয়েছেন তিনি।

Advertisement

রিঙ্কু মাঠের বাইরেও এমন কাজকর্ম করেন যা শিরোনামে আসার মতো। আলিগড়ে একটি ক্রিকেট স্কুল এবং অ্যাকাডেমি চালান রিঙ্কুর কোচ আমিনি। সেটি সরকারের ১৫ একর জমির উপর অবস্থিত। সেই জমিতেই হস্টেল তৈরি করছেন রিঙ্কু। প্রায় ৫০ লাখ টাকা খরচ হচ্ছে। পুরো টাকাই রিঙ্কু দেবেন। খুব দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন রিঙ্কু। তাই জানেন অর্থের অভাবে কত জনের স্বপ্ন সফল হয় না। তাই রিঙ্কু চেষ্টা করেন নিজের উপার্জন দিয়ে যতটা পাশে থাকা যায়।

এ বারের আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন রিঙ্কু। প্রতিটি ম্যাচেই খেলছেন। রানও করছেন। এখনও পর্যন্ত আট ম্যাচে তিনি ২৫১ রান করেছেন। দু’টি অর্ধশতরানও রয়েছে। শনিবারও তাঁর ব্যাটে রান দেখতে চাইবেন কেকেআর সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement