Devon Conway

Devon Conway: মাত্র এক দিনের মধুচন্দ্রিমার ছুটি, তাতেও দলের প্রতি খুশি ধোনির সতীর্থ

চেন্নাই সুপার কিংসের জার্সিতে ফিরেই ঝলমল করে উঠলেন ডেভন কনওয়ে। হায়দরাবাদের বিরুদ্ধে ৮৫ রানের অপরাজিত ইনিংস খেললেন, যা জেতাল দলকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৭:৩৩
ধোনির দলের ক্রিকেটার খুশি

ধোনির দলের ক্রিকেটার খুশি ফাইল ছবি

চেন্নাই সুপার কিংসের জার্সিতে ফিরেই ঝলমল করে উঠলেন ডেভন কনওয়ে। হায়দরাবাদের বিরুদ্ধে ৫৫ বলে ৮৫ রানের অপরাজিত ইনিংস খেললেন, যা জেতাতে সাহায্য করল দলকে। দলের হয়ে মাত্র দ্বিতীয় ম্যাচেই নজর কেড়ে নিলেন নিউজিল্যান্ডের এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটের পর এ বার আইপিএলেও নিজের জাত চেনালেন তিনি।

বিয়ের কারণে মাঝে এক সপ্তাহ দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন কনওয়ে। তার পর মুম্বইয়ে ফিরে গোটা দলের জন্য আলাদা করে পার্টি দিয়েছেন। মাঝে মধুচন্দ্রিমার জন্য মাত্র এক দিনের বিরতি পেয়েছিলেন। তাতেও খুশি তিনি। বিয়ের জন্যে মরসুমের মাঝপথে চেন্নাই তাঁকে ছাড়ায় দল পরিচালন সমিতির প্রশংসা করেছেন তিনি।

Advertisement

কনওয়ে বলেছেন, “বিয়ের সময়টা দারুণ কেটেছে। জোহানেসবার্গে খুব সুন্দর সময় কাটিয়েছি। পরিবার এবং বন্ধুদের সঙ্গে দেখা করার পর মন অনেক তরতাজা হয়েছে। দুর্ভাগ্যবশত, আমার স্ত্রী এখানে আসতে পারেনি। ও পরিবারের সঙ্গে আরও দু’সপ্তাহ দক্ষিণ আফ্রিকায় কাটাবে। তার পরে সোজা নিউজিল্যান্ডে চলে যাবে।”

সোমবার হায়দরাবাদের বিরুদ্ধে রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে জুটি বেঁধে ওপেনিংয়ে ১৮২ রান তুলে দেন কনওয়ে। রুতুরাজ ৯৯ রানে আউট হয়ে গেলেও কনওয়ে শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement